শীর্ষ শিরোনাম
Home » সুনামগঞ্জ

সুনামগঞ্জ

সুনামগঞ্জে শশুর বাড়ীতে নতুন জামাই খুন, ঘাতক আটক

chyel-sylhetreport

সিলেট রিপোর্ট: গায়ে হলুদের দাগ এখনো শরীরে। মেহেদির রঙ দু’হাতে এখনো উজ্জ্বল। কিন্তু বিয়ের আনন্দ স্থায়ী হয়নি হতভাগা যুবক ছৈল মিয়ার । বিয়ের তিন দিনের মাথায় ফিরাযাত্রায় গিয়ে নির্মমভাবে কনের আপন ফুফুতো ভাইয়ের হাতে খুন হয়েছেন ছৈল মিয়া। জানাগেছে, শাহীন মিয়া নামক ওই ঘাতক প্রকাশ্যে ছৈল মিয়াকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে। রোববার রাত ১০টায় সিলেট ওসমানী মেডিকেল ... Read More »

জগন্নাথপুরে ওয়ার্ড কাউন্সিলর তাজিবুরকে সংবর্ধনা প্রদান

jagannatpur-sylhetreport

জগন্নাথপুরে ওয়ার্ড কাউন্সিলর তাজিবুরকে সংবর্ধনা প্রদান জাবির আহমদ চৌধুরী,জগন্নাথপুর থেকে:  সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর তাজিবুর রহমান মানবসেবায় বিশেষ অবদান রাখায় শের ই বাংলা এ কে ফজলুল হক সম্মাননা পুরস্কারে ভূষিত হওয়ায় চেতনা যুব সংঘের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। রোববার চেতনা যুব সংঘের অাহবায়ক হোসাইন নুর অাহমদের সভাপতিত্বে ও যুগ্ম অাহবায়ক অাক্কাছ অালী অাশফাকের পরিচালনায় অনুষ্টিত সংবর্ধনা ... Read More »

সুনামগঞ্জের সীমান্তজুড়ে তক্ষক পাচারকারী সিন্ডিকেট সক্রিয়

tokey-geckok-sylhetreport

সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জের সীমান্ত এলাকায় সক্রিয় হয়ে উঠেছে তক্ষক পাচারকারী সিন্ডিকেট। তক্ষক পেলেই ‘কোটি টাকা’ এই হিসেবে পাচারকারী সিন্ডিকেট সীমান্ত এলাকা চষে বেড়াচ্ছে। কেউ কেউ সিন্ডিকেটের ফাঁদে পড়ে সর্বশান্ত হচ্ছেন। গত এক বছরে সুনামগঞ্জের সীমান্ত এলাকায় বিরল বন্য প্রজাতির প্রাণি তক্ষক পাচারকারী সিন্ডিকেটের বেশ কয়েকজন গ্রেফতার হয়েছেন। আটক হয়েছে কোটি কোটি টাকা মূল্যের তক্ষক। তবে তক্ষক সিন্ডিকেটের গডফাদার ও স্থানীয় ... Read More »

ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর কলকলিয়া ইউনিয়ন শাখা গঠন

uy

সিলেট রিপোর্ট: সামাজিক সংগঠণ “ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট” এর জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়ন শাখা গঠন করা হয়েছে। রাজ শেখর বৈদ্য রাজুর সভাপত্তিতে ও  রাম দেব নাথ এর পরিচালনায় স্থানীয় কলকলিয়া বাজারে সংগঠনে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায়  রাজ শেখর বৈদ্য রাজুকে সভাপতি ও কামরুল ইসলাম মাহিকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর ... Read More »

সুনামগঞ্জে ৫ কোটি টাকা মূল্যের মাদক ধ্বংস

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি :: বিজিবি’র উত্তর-পূর্বাঞ্চলীয় সরাইল অঞ্চলের ব্রিগেডিয়ার জেনারেল কাজী মাসরুর উল্লাহ বলেছেন, জনসচেতনতার মাধ্যমে মাদকে প্রতিরোধ করতে হবে। এ জন্য সকল শ্রেণি পেশার মানুষকেও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শনিবার সকাল সাড়ে ১০ টায় সুনামগঞ্জ-২৮ বিজিবি’র মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সুনামগঞ্জ-২৮ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমেদ পিএসসি’র সভাপতিত্বে ... Read More »

তাহিরপুর সীমান্তে কথিত সাংবাদিকসহ ৪ জন আটক

সিলেট রিপোর্ট: তাহিরপুরে কলেজ শিক্ষার্থী পরিচয়ে কৌশলে সীমান্তের ওপারের ছবি ও পাহাড়ি ছড়া থেকে পাথর উত্তোলনরত শ্রমিকদের ছবি তোলার পর স্থানীয় শ্রমিকরা গণধোলাই দিয়ে অনলাইন নিউজ পোর্টালের পরিচায়ধারী কথিত এক সাংবাদিকসহ ৪ জনকে বিজিবির হাতে সোপর্দ করেছে। সুনামগঞ্জ বর্ডারগার্ড ব্যাটালিয়নের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউপির চারাগাঁও বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় শনিবার (০৮ অক্টোবর) দুপুরে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয় বিজিবি ও পাথর ... Read More »

চালকের ফোনালাপে সিলেট-সুনামগঞ্জ সড়কে প্রাণ গেলো ৩ জনের

8308

নিজস্ব প্রতিবেদক : যাত্রীবাহী মিনিবাসের গাছের সাথে ধাক্কা লেগে উল্টে ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও এ দুর্ঘটনায় প্রায় ৩০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ২০ জনকে কৈতক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৫ অক্টোবর) বেলা আড়াইটায় সিলেট-সুনামগঞ্জ সড়কের জাতুয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী মিনিবাসের চালক গাড়ি ... Read More »

ধর্মপাশায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

18197

সিলেট রিপোর্ট:  ধর্মপাশায় পুকুরের পানিতে ডুবে মাজিদ মিয়া নামের চার বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মাজিদ মিয়া উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা পূর্বপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। রোববার দুপুরে শাহ আলমের বাড়ির উত্তর পাশের পুকুরে এ ঘটনা ঘটে। ওইদিন বেলা ১২টার দিকে মাজিদ বাড়ির কয়েকজন শিশুর সাথে খেলাধুলা করার এক পর্যায়ে পুকুরের পানিতে ডুবে যায়। ঘন্টাখানেক পর শিশুটির লাশ পানিতে ... Read More »

দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় লন্ডন প্রবাসী খুন

সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জের দিরাই উপজেলার শরিফপুর গ্রামের লন্ডন প্রবাসী আফরোজ মিয়া  চৌধুরী (৫৫) প্রতিপক্ষ ছাদ মিয়ার লোকজনের হামলায় খুন হয়েছেন। শনিবার সন্ধ্যায় বাড়িতে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে পাশ্বর্বর্তী আইয়ুব আলীর বাড়ির উঠানে ছাদ মিয়ার লোকজন অতির্কিত হামলা চালিয়ে তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের স্বজনরা। এলাকাবাসির সুত্রে জানা গেছে, দিরাই উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরীর ... Read More »

মসজিদে ঢুকে প্রতিপক্ষের উপর হামলা, দিরাইয়ে ইমামসহ আহত ২০

e

সিলেট রিপোর্ট: সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ইউপি চেয়ারম্যান আবদুল কুদ্দুসের অনুসারীদের হামলায় মসজিদের ইমাম ও নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে জুমআ’র নামাজের পর এ ঘটনা ঘটে। গুরুতর আহত রইছ আলী, হোসেনা খাতুন, রুপ মিয়া, সিরাজ আলী, সাদিকুর রহমান, ইমাম হোসেন, আশিক মিয়া, জ্যোৎস্না বেগম, লাল মিয়া, আফরোজ মিয়াসহ ৯ জনকে সিলেট এম ... Read More »

জন্মসনদ নিয়ে বির্তক,জগন্নাথপুরে কনের বাড়ী থেকে ফেরত গেলেন বর

images

জগন্নাথপুর প্রতিনিধি ॥ বিয়ের সকল প্রস্তুতি সম্পন্ন। বরের বাড়িতে কনে পক্ষের যৌতুকের মালামালও একদিন আগে পাঠানোও হয়ে গেছে। বরযাত্রী নিয়ে বর নির্ধারিত সময়ে কমিউনিটি সেন্টারে এসে হাজির। কনে পক্ষও প্রস্তুত খাবারের আয়োজনসহ সকল প্রস্তুুতি সম্পন্ন করতে। বেলা সাড়ে তিনটায় কাজি এসে বিয়ে নিবন্ধন করাতে বরের নিকট হাজির হয়ে বয়স প্রমাণের কাগজপত্র ভোটার আইডি কার্ড কিংবা জন্ম সনদ চাইলে বাধে বিপত্তি। ... Read More »

প্রধানমন্ত্রী বরণ অনুষ্ঠানে ব্যারিস্টার ইমনের নেতৃত্বে ঢাকায় সুনামগঞ্জ আওয়ামী লীগ

71774

ডেস্ক রিপোর্ট:  জাতিসংঘের ৭১তম অধিবেশনে ভাষণ প্রদান এবং দক্ষ রাষ্ট্র পরিচালনা ও বহুমাত্রিক অবদান স্বরূপ জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ডে’ ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রীকে আওয়ামী লীগের পক্ষ থেকে এ গণঅভ্যর্থনা দেওয়া হয়। শুক্রবার সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মী, সমর্থকরা রাস্তার দু’পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও সংর্বধনা জানান। ... Read More »

জামালগঞ্জে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র কমিটি গঠন

আবুল কালাম জাকারিয়া,জামালগঞ্জ থেকে : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলা ডিসএ্যাবল্ড ডেভেলপমেন্ট সোসাইটি ডিডিএস(প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা)র ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী উপ-কমিটি গঠন করা হয়েছে। সংস্থার সুনামগঞ্জস্থ মল্লিকপুরের কার্যালয়ে আলোচনা সভা শেষে জেলার প্রতিষ্টাতা সভাপতি: এম তাজুল ইসলাম(তারেক) ও সাধারণ সম্পাদক: আবুল মনসুর জমসেদের যৌথ স্বাক্ষরে জামালগঞ্জ উপজেলার ৯ সদস্য বিশিষ্ট উপ-কমিটিতে ইউসুফ আলী অরফে ইউসুফ কাজীকে সভাপতি , জসিম উদ্দিনকে সাধারণ ... Read More »

স্কুল ছাত্রীর ওপর হামলার প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন

 কামরুল ইসলাম মাহি,সিলেট রিপোর্ট: স্কুল ছাত্রীর উপর হামলার প্রতিবাদে ও বখাটেদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে বুধবার (২৮ সেপ্টেম্বর) জগন্নাথপুরের কলকলি ইউনিয়নের মজিদপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রতিভা এডুকেশন ট্রাস্ট এর সভাপতি হাফিজ ক্বারী সাজ্জাদুর রহমান এর সভাপতিত্ব ও সিনিয়র সহ সভাপতি এমদাদুর রহমান সুমন এর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ট্রাস্ট’র উপদেষ্টা ডা: শফিকুর রহমান, উপদেষ্টা আব্দুল মান্নান, উপদেষ্টা ও মজিদপুর  ... Read More »

সুনামগঞ্জ- মোহনগঞ্জ রেল লাইন স্থাপন করুন, সংসদে এমপি মানিক

mp-manil-sunam-netra-sylhetreport

রেজওয়ান আহমদসিলেট রিপোর্ট: ভাটি বাংলার মানুষের প্রাণের দাবী সুনামগঞ্জ থেকে নেত্রকোণার মোহনগঞ্জ পর্যন্ত রেল লাইন দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়নের দাবি জানিয়ে জাতীয় সংসদে বক্তব্য রেখেছেন সুনামগঞ্জ -৫ (ছাতক-দোয়ারাবাজার) সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। সোমবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় সংসদে ৭১ বিধিতে ফ্লোর নিয়ে তিনি এ দাবি জানান। এর আগে বিকেল ৫ টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে দিনের কার্যসূচি শুরু ... Read More »

জামালগঞ্জে বাল্য বিয়ের অপরাধে ২ জনের কারাদন্ড

images

আবুল কালাম জাকারিয়া,জামালগঞ্জ থেকে: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাল্য বিয়ের অপরাধে ২ জনকে কারাদন্ড দিয়েছে  ভ্রাম্যমাণ আদালতে। সোমবার বিকেলে স্থানীয় সংবাদের ভিত্তিতে উপজেলা ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা টিটন খীসা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই রায় দেন।জানা গেছে নির্বাহী কর্মকর্তা বাল্যবিয়ের খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভীমখালী ইউনিয়নের চান্দের নগর গ্রামে ঘটনাস্থলে ছুটে যান। এ সময় বাল্যবিয়ের সঙ্গে যুক্ত পাশ^বর্তী ধর্মপাশা উপজেলার মধ্যনগর ... Read More »

শাল্লায় সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় জামালগঞ্জে কর্মরত সাংবাদিকদের নিন্দা

সিলেট রিপোর্ট: বিতর্কিত শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক ঢালাওভাবে সাংবাদিকদেরকে গালমন্দ ও শাল্লা উপজেলার একজন সাংবাদিককে মারধর করায় ঘটনায় জামালগঞ্জের কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। বিতর্কিত ইউএনও এএইচএম আসিফ বিন ইকরামকে শাল্লা থেকে দ্রুত অপসারণের জন্য সরকার প্রধানের কাছে জোর দাবি জানানো হয়েছে। নিন্দা জ্ঞাপন ও বিবৃতি প্রদানকারী সাংবাদিকরা হলেন- জামালগঞ্জ উপজেলার দৈনিক ভোরের কাগজ ... Read More »

জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত, ২ বখাটে আটক

index-33

সিলেট রিপোর্ট :  জগন্নাথপুরের পল্লীতে নবম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রী বখাটে যুবকের ছুরিকাঘাতে আহত হওয়ার খবর পাওয়াগেছে। জানাগেছে, (২৬ সেপ্টেবর) বিকাল প্রায় ৩ টার দিকে উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের মজিদপুর এলাকায় ঘটনাটি ঘটে। আহত ছাত্রীর নাম তমা (১৫) আহত ঐ ছাত্রীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত বখাটে ২ যুবককে আটক করেছে। আটককৃতরা হলো  পৌর শহরের বাসিন্দা ... Read More »

ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট’ র জগন্নাথপুর পৌর কমিটি গঠণ

সিলেট রিপোর্ট: সামাজিক সংগঠণ ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর জগন্নাথপুর পৌর কমিটি আজ ২৬ শে সেপ্টেম্বর জগন্নাথপুর বাজারে এক অভিজাত রেষ্টুরেন্টে গঠণ করা হয়। জগন্নাথপুর পৌর কমিটির আহবায়ক মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ লিটন আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠণের প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ আয়েশ মিয়া।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্রোহী কবি সৈয়দ আজমল হোসেন ও ... Read More »

মাওলানা ফেরদাউসের মুক্তির দাবীতে জামালগঞ্জে মানববন্ধন

14495479_1857805207782789_2483698988077428191_n

আবুল কালাম জাকারিয়া-জামালগঞ্জ: ছাত্ৰ জমিয়ত বাংলাদেশ জামালগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে নারায়ণগঞ্জ জেলা জমিয়তের সাধারণ সম্পাদক,হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলার প্ৰধান সমন্বয়ক মাওলানা ফেরদাউসুর রহমান’র নিঃশর্ত মুক্তির দাবীতে সোমবার মানব বন্ধন অনুষ্ঠিত হয়। শাখার সাবেক সভাপতি মাওলানা দিলোয়ার হুসেন’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাছরুফ আহমদ’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সহ সাধারণ সম্পাদক মাওলানা সাঈদ আহমদ সিদ্দীকি,ছাত্ৰ জমিয়ত বাংলাদেশ’র কেন্দ্ৰীয় ... Read More »

জগন্নাথপুরে ২ প্রবাসীর সংবর্ধনা

কামরুল ইসলাম মাহি,সিলেট রিপোর্ট: জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী নুর অাহমদ কিনু ও সাংবাদিক মারুফ রানার বিদেশ গমন উপলক্ষে শনিবার সৈয়দপুর মিডিয়া সেন্টারে সংবর্ধনা প্রদান করা হয়। জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের সমন্বয়কারী নির্বাহী বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার সেক্রেটারী হাজি সোহেল আহমদ খান টুনুর সভাপতিত্বে ও পরিষদের সদস্য মানবাধিকার কর্মী অাক্তার আলম সিপারের ... Read More »

‘ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর মিরপুর ইউনিয়ন শাখা গঠন

সিলেট রিপোর্ট: মানবতার কল্যাণে নিবেদিত সামাজিক সংগঠণ ”ইউনাইটেড সোস্যাল  ডেভেলপমেন্ট ” এর জগন্নাথপুর উপজেলার ৩ নং মিরপুর ইউনিয়ন শাখা গঠন উপলক্ষে এক সভা গতকাল ২৪ শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।  সংগঠণের প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ আয়েশ মিয়া উপস্হিত থেকে এ কমিটি ঘোষনা করেন। এ সময় কেন্দ্রিয় সদস্য মল্লিক শাহীন আহমদ উপস্হিত ছিলেন। কমিটির দায়িত্বশীলগন  হলেন সভাপতি- মোঃ সাফওয়ান আহমদ,সাধারণ সম্পাদক মোঃ ... Read More »

জামালগঞ্জে নৌ-পথে প্রকাশ্যে চলছে চাঁদাবাজি

images

তৌহিদ চৌধুরী প্রদীপ, জামালগঞ্জ থেকে : সুনামগঞ্জের জামালগঞ্জ থানার দুই কিলোমিটার অদুরে দুর্লভপুর সুরমা নদী ও রক্তি নদীতে প্রকাশ্যে চলছে বেপরোয়া চাঁদাবাজি। অথচ পুলিশ বলছে এলাকায় কোন চাঁদাবাজি হয়না। দুর্লভপুর খেয়া ঘাটে মালামাল উঠা নামার সময় নোঙ্গর করা জাহাজ ও নৌকা থেকে ৫০ টাকা করে টোল আদায় করার কথা থাকলেও ইজারার নামে চলন্ত নৌকা থেকে চাঁদাবাজ চক্রটি চাঁদা হাতিয়ে নিচ্ছে। ... Read More »

হামলার প্রতিবাদে জগন্নাথপুর ডিগ্রী কলেজে শিক্ষাথীদের মানববন্ধন

 জাবির আহমদ চৌধুরী : জগন্নাথপুর ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের উপর সুনামগঞ্জ কলেজ ক্যাম্পাসে পরীক্ষা চালাকালীন সময় সন্ত্রাসী হামলার প্রতিবাদে শনিবার মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। জগন্নাথপুর ডিগ্রি কলেজের ছাত্রনেতা ফুজায়েল আহমদ সাজুর পরিচালনায় ও সিলেট রিপোর্ট ডটকম এর কলেজ প্রতিনিধি জাবির আহমদ চৌধুরীর পরিচালনায়  মানববন্ধনে বক্তব্য রাখেন-ছাত্রনেতা  আকমল হোসেন,কাশেম আহমদ, রুয়েল মিয়া, দুলু, জিয়া, জুনেদ, ইকবাল,হামলার শিকার ছাত্র রনি,রনি রাজ,শাহরিয়ান, শাওন, জাকারিয়া, ... Read More »

সুনামগঞ্জ জেলাপরিষদে মুকুট প্রার্থী, জয়লাভ করবো : সাবেক এমটি মতিউর রহমান

14462822_1313866981958152_4490542134706231699_n

আবুল কালাম জাকারিয়া(সাচনা,জামালগঞ্জ থেকে): সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান বলেছেন,  “গত পৌরসভা নির্বাচনে আয়ূব বখত জগলুলকে নৌকা প্রতীক দিয়েছিলাম, আমি ভুল করিনি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাচনাবাজার ইউনিয়নে রেজাউল করিম শামীমকে নৌকা প্রতীক দিয়েও কোনো ভুল করিনি। উভয় ক্ষেত্রেই নৌকা বিপুল ভোটে জয়লাভ করে। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে নূরুল হুদা মুকুটকে চেয়ারম্যান পদে প্রার্থী করেও ... Read More »

ইমাম হত্যার প্রতিবাদে দিরাইয়ে মানব বন্ধন

দিরাই থেকে-শাব্বির আহমদ সরদার : ছাত্র জমিয়ত বাংলাদেশ দিরাই উপজেলা শাখার উদ্দ্যেগে আজ শুক্রবার বাদ আসর দিরাই থানা পয়েন্টে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়৷ মাওলানা আবিদুর রহমানের সভাপত্বিতে ও শাব্বির আহমদ সরদার  ও এম.ইসতেখার আলম চৌধুরী জাবির এর যৌথ পরিচালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওঃ মুশতাক আহমদ গাজীনগরী । বিশেষ অথিতির বক্তব্য রাখেন দক্ষিন সুনামগঞ্জের ... Read More »

ধর্মপাশায় স্ত্রীর মামলায় স্বামী জেলহাজতে

07-300x113

সিলেট রিপোর্ট:  স্ত্রীর দায়েরকৃত যৌতুকের মামলায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মৌলা মিয়া নামের ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করে ধর্মপাশা থানা পুলিশ। জানা যায়- ধর্মপাশা উপজেলার কান্দাপাড়া গ্রামের মৌলা মিয়ার (৪৫) স্ত্রী শেরুলা আক্তার বাদি হয়ে চলতি বছরের আগস্ট মাসের প্রথম সপ্তাহে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ... Read More »

“ছাত্র ঐক্য ফোরাম জগন্নাথপুর” এর কমিটি গঠন, মুহিউদ্দীন সভাপতি-যুবায়ের সম্পাদক নির্বাচিত

images

সিলেট রিপোর্ট: জগন্নাথপুরে সর্বস্তরের ছাত্র সমাজের ঐক্যের প্লাটফর্ম “ছাত্র ঐক্য ফোরাম জগন্নাথপুর” এর  পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। (২২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়।  মোহাম্মদ মুহিউদ্দীনের সভাপতিত্বে ও যুবায়ের আহমাদের পরিচালনায় সংগঠনের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। সভায় মুহিউদ্দীনকে সভাপতি ও যুবায়ের আহমাদকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট “ছাত্র ঐক্য ফোরাম জগন্নাথপুর” এর কমিটি ... Read More »

দোয়ারায় একই সাথে ২ ভাইয়ের মৃত্যু

index

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ):: সুনামগঞ্জের দোয়ারাবাজারে আপন দু’ভাই হার্ড এ্যাটাক করে মারা গেছেন। তারা পেশায় দু’জনই শিক্ষক ছিলেন। বুধবার বিকেলে জানাযা শেষে একই সময়ে পারিবারিক কবরস’ানে তাদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে দু’টায় উপজেলার লিয়াকতগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রিন্সিপাল লক্ষিপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামের মৃত মনফর আলীর পুত্র নুর আহমদ(৫৫) নিজ বাড়িতে হার্ড এ্যাটাক করে মারা যান। বুধবার বিকেলে ... Read More »

জামালগঞ্জে সন্ত্ৰাস বিরোধী বিক্ষোভ মিছিল

14370258_1855460528017257_2311044401846038585_n

সিলেট রিপোর্ট:  ছাত্ৰ জমিয়ত বাংলাদেশ জামালগঞ্জ সদর ইউপি শাখার উদ্যোগে সন্ত্ৰাস ও জঙ্গীবাদ বিরোধী এক বিক্ষোভ মিছিল ও পথসভা বুধবার অনুষ্টিত হয়। মিছিলটি উপজেলা পরিষদ গেইট থেকে শুরু করে শহরের প্ৰধান প্ৰধান সড়ক প্ৰদক্ষিণ করে পৱিষদ গেইটে এসে এক পথসভায় মিলিত হয়। শাখার সভাপতি হাফিজ মাহদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বায়েজিদ আহমদ মারুফের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্ৰ জমিয়ত ... Read More »

জামালগঞ্জে সেতুর অভাবে লক্ষাধিক মানুষের দূর্ভোগ

তৌহিদ চৌধুরী প্রদীপ : “ইলেকশন হইলে যারা এমপি, চেয়ারম্যানে দাঁড়ায় (নির্বাচনী প্রার্থী হন) অমরার সামনে বক্তব্য দেন, ক্ষমতায় গেলে এলাকার সব সমস্যা সমাধান করার। ইলেকশনে পাস কইরা পরে আমরার আর কোন খোঁজ খবর নেয়না। সবাই কয় নির্বাচিত হইয়া জামালগঞ্জ-সাচনাবাজার সুরমা নদীর উপরে ব্রিজ দিয়া দিব।কিন্তুু কত এমপি, মন্ত্রী আইল-গেল কেউই কথা দিয়া কথা রাখেনা। আওয়ামীলীগ সরকারের গত আমলে সাচনাবাজার হাই স্কুলে ... Read More »

ধর্মপাশায় ছাত্র জমিয়তের মানববন্ধন অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:  ছাত্র জমিয়ত বাংলাদেশ (সুনামগঞ্জ) ধর্মপাশা উপজেলা শাখার উদ্দোগে স্থানীয় উপজেলাপরিষদ রোডে দেশে সন্ত্রাস ও জঙ্গী হামলার প্রতিবাদে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়।  উপজেলা ছাত্র জমিয়তের অর্থ সম্পাদক মোহাঃ জাকির হোসাইন এর সভাপতিত্বে ও ছাত্র জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার নির্বাহী সদস্য ও উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মুখতার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব জমিয়ত ... Read More »

সুনামগঞ্জে বজ্রপাতে নিহতের সংখ্যা বেড়ে ৬

70957

সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জের দিরাই ও শাল্লা উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরো ৬জন। মঙ্গলবার সকাল ৯টায় দিরাই উপজেলার চাপতির হাওরে ও শাল­া উপজেলার পাটামারা হাওরে মাছ ধরার সময় এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো, দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের মাটিয়াপুর গ্রামের কনাই মিয়ার ছেলে শামীম, আব্দুল হাসিমের ছেলে তহুর মিয়া ও টুক দিরাই ... Read More »

অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র ঈদ শুভেচ্ছা

sfibbir-usmani-sylhetreport

কামরুল ইসলাম মাহি,সিলেট রিপোর্ট: সিলেট এস এ ও ফাউন্ডেশন ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ডেইলী আমার বাংলা সম্পাদক, মানবাধিকারকর্মী অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী পবিত্র ঈদ-উল-আজ্বহা উপলক্ষে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সর্বস্তরের জনসাধারণসহ সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক ঈদ শুভেচ্ছা বার্তায় অধ্যক্ষ ওসমানী বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আজ্বহা সকলের মনে নিয়ে আসুক সূখ, শান্তি- সমৃদ্ধি ... Read More »

জগন্নাথপুরে রাস্তা অবরোধ, অতপর প্রত্যাহার

29507

কামরুল ইসলাম মাহি,সিলেট রিপোর্ট:  তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে রাস্তা অবরোধের ঘটনা ঘটেছে সুনামগঞ্জের জগন্নাথপুরে । প্রায় আধাঘণ্টা ধরে জগন্নাথপুর বাজারের পৌর পয়েন্ট নামক রাস্তায় তিনদিক থেকে আসা যানবাহন আটকা পড়ে জনদুর্ভোগের সৃষ্টি হয়। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর প্রায় দেড়টা থেকে দুপুর ২টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণরূপে বন্ধ থাকলে ঈদকে সামনে রেখে কেনাকাটা করতে উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা ... Read More »