শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » সিলেট প্রেসক্লাব- মাহা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেট প্রেসক্লাব- মাহা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

43562সিলেট রিপোর্ট: সিলেট প্রেসক্লাব- মাহা অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় সুবিদবাজারস্থ প্রেসক্লাব মিলনায়তনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী। স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি বদরুদ্দোজা বদর।

ক্রীড়া প্রতিযোগতিায় এবার হ্যাটট্রিক চ্যাম্পিয়নসহ সর্বাধিক ৪টি পুরস্কার জিতেন এনটিভির ব্যুরো প্রধান মঈনুল হক বুলবুল। এর মধ্যে তিনটিতে চ্যাম্পিয়ন ও একটিতে রানার আপ হয়েছেন তিনি। তিনটি পুরস্কার জিতে দ্বিতীয় স্থানে আছেন আরটিভির ব্যুরো প্রধান কামকামুর রাজ্জাক রুনু। তিনি রানার আপ হওয়ার হ্যাটট্রিক করেন।

দুইটি করে পুরস্কার জিতেছেন ব্যুরো প্রধান বাপ্পা ঘোষ চৌধুরী, এনটিভির ক্যামেরা পার্সন আনিস রহমান, এনটিভির রিপোর্টার মারুফ আহমদ ও জালালাবাদের কামরুল ইসলাম।

একটি করে পুরস্কার জিতেছেন সময় টিভির ইকরামুল কবির ইকু, আবারও দাবায় চ্যাম্পিয়ন হলেন বাংলাদেশ প্রতিদিনের স্টাফ ফটো সাংবাদিক ও সিলেটভিউ২৪ডটকমের আলোকচিত্র সম্পাদক নাজমুল কবীর পাভেল, বিডিপ্রেসের প্রতিনিধি খালেদ আহমদ, বাংলার আলোর কাজী হেলাল, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক আবদুল মুকিত অপি, সবুজ সিলেটের কয়েস আহমদ এবং ফোকাস বাংলার সিলেট প্রতিনিধি শেখ আশরাফুল আলম নাসির।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now