শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » কৃষ্ণা শ্রফের ‘সাহসী’ ছবি তোলেন তার বন্ধু

কৃষ্ণা শ্রফের ‘সাহসী’ ছবি তোলেন তার বন্ধু

kirisna-srof_176929অনলাইন ডেস্ক: মেয়ের কৃষ্ণা শ্রফের টপলেস ছবি নিয়ে আবারও মুখ খুললেন বলিউড তারকা জ্যাকি শ্রফ। কয়েক দিন আগে প্রায় নগ্ন হয়ে তোলা কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন কৃষ্ণা। কৃষ্ণার এক বন্ধু এমনিই ছবিগুলো তোলেছিল জানিয়ে জ্যাকি শ্রফ বলেন, কৃষ্ণার বন্ধু তার কয়েকটা ছবি তোলে। তা নিয়েই মিডিয়ায় হইচই পড়ে যায়। কিন্তু সে যে কত ভাল বাস্কেটবল খেলে এবং কোচিং করায় সেসব নিয়ে কেউ একটা শব্দও খরচ করে না।
নিজে বলিউড তারকা হলেও মেয়েকে এখনই অভিনয় জগতে আনতে চাইছেন না জ্যাকি। তিনি তার কথায়, আমি ছেলেকেও কখনো অভিনয়ে আসতে বলিনি। এমনকী তার পড়াশোনা নিয়েও কিছু বলতাম না। ও খুব ভাল একজন স্পোর্টসম্যান। নিজেই অভিনয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে। তেমন করেই মেয়েকেও কখনো অভিনয়ে আসার জন্য জোর করব না।
মেয়ের ছবিগুলো নিয়ে মিডিয়া বাড়াবাড়ি করেছে বলে মনে করেন এ তারকা। জ্যাকি বলেন, সবাই বলছেন, ওগুলো কৃষ্ণার টপলেস ছবি। কিন্তু আপনারা ভাল করে খেয়াল করুন, ওর গায়ে টাওয়েল জড়ানো ছিল।
এই মুহূর্তে কৃষ্ণার অভিনয়ের কোনো ইচ্ছা না থাকায় এসব ছবি দিয়ে পরিচালক-প্রযোজকদের দৃষ্টি আকর্ষণের দরকার নেই বলে জানান জ্যাকি। তিনি বলেন,  বলিউড আমাকে অনেক দিয়েছে,  আমার ছেলেও সুযোগ দিয়েছে। সময় হলে কৃষ্ণাকেও জায়গা করে দেবে। সূত্র: বিজনেস অব সিনেমা ও আনন্দবাজার পত্রিকা
Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now