শীর্ষ শিরোনাম
Home » বিভিন্ন জেলা-উপজেলা » স্কুলছাত্রকে গলা কেটে হত্যাচেষ্টা, দুই ছাত্রলীগ নেতা আটক

স্কুলছাত্রকে গলা কেটে হত্যাচেষ্টা, দুই ছাত্রলীগ নেতা আটক

&&&&&&& copy.jpgffffডেস্ক রিপোর্ট: ঝালকাঠির রাজাপুরে রাজু হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে রাজাপুরের বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

রাজু স্থানীয় বলাইবাড়ী ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। আহত অবস্থায় কাল রাতেই তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওই ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। তাঁরা হলেন দুলাল ফরাজী ও মেহেদী হাসান। তাঁদের মধ্যে দুলাল ফরাজী স্থানীয় ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক এবং মেহেদী হাসান যুগ্ম আহ্বায়ক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কাল রাতে একটি মিলাদ মাহফিলে বসার স্থান নিয়ে রাজু হোসেন ও তার এক বন্ধুকে মারধর করেন ছাত্রলীগ নেতা দুলাল ফরাজী ও মেহেদী হাসান। এ সময় রাজুকে একটি গলির ভেতর নিয়ে চাকু দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন ওই দুজন। পরে রাজু ও তার বন্ধুর চিৎকার শুনে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন। এ সময় ছাত্রলীগ নেতাদের ধরে পুলিশে দেন তাঁরা।

এ বিষয়ে জানতে চাইলে এক প্রত্যক্ষদর্শী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি যাইতেছি, তখন আইস্যে রাজুরে মারধর করে। মারার পরে আমি যাইয়্যা সরাইতে নিসি যে, মারিস না—এই বইল্যা আমি সরাইসি। আমারে ধাক্কা দিয়া ফালাই দেয়। ফালাইয়া দেওয়ার পর ওরে একটা গলির ভিতরে নিয়া যায়। নেওয়ার পরে দুলাল ওরে শুয়াইয়া ধরে। আর মেহেদী হাসান একটা পোজ দেয়। এর ভিতরে আমি যাইয়্যা আবার হাতটা ধরি। হাতটা ধইরা চাপাতি নিয়া আসি। তার পরে আমারে আবার মারধর করে। এলাকাবাসীর সহযোগিতায় আমি ই (উদ্ধার) করতে পারছি।’

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তৌফিক-ই-এলাহী বলেন, ‘আমরা গতকালকে যে ইনজুরির (আহত) পেসেন্টটা (রোগী) রিসিভ করি, তার গলার যে ইনজুরিটা সেটা আমরা অফ করে দিসি। সে এখন আশঙ্কামুক্ত। খাইতে-দাইতে কোনো সমস্যা হচ্ছে না।’

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now