শীর্ষ শিরোনাম
Home » হবিগঞ্জ » আওয়ামীলীগ গডফাদারের দল আর বিএনপি বোমাবাজের দল —হবিগঞ্জে এরশাদ

আওয়ামীলীগ গডফাদারের দল আর বিএনপি বোমাবাজের দল —হবিগঞ্জে এরশাদ

হবিগঞ্জ থেকে আব্দুল জলিল: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন- আওয়ামীলীগ দেশে গডফাদার তৈরী করে। এই দলটি একটি গড ফাদারের দল। অন্যদিকে বিএনপি ক্ষমতায় আসলেই বোমাবাজি বেড়ে যায়। বিএনপি হচ্ছে বোমাবাজের দল। এই দুই দলের দিন শেষ, জাতীয় পার্টির বাংলাদেশ। সাবেক প্রেসিডেন্ট এরশাদ গতকাল রবিবার বিকালে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়ামে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এরশাদ বলেন- তারেক রহমানকে আমি ছেলের মতো মায়া করতাম। কিন্তু সে আমাকে জেলের ভেতরে ভরে লাঠিপেটা করার ঘোষনা দিয়েছিল। আমাকে লাঠি পেটা করা হয়নি। তারেককেই লাঠিপেটা করা হয়েছে। খালেদা জিয়া বলেছিলেন আমার জায়গা হবে জেল। আমার জায়গা জেল হয়নি। এখন খালেদা জিয়ার জায়গা কোথায় হয় তা ই দেখার বিষয়। বিএনপি রাস্তায়ও নেই সংসদেও নেই। অস্তিত্ব সংকটে ভূগছে বিএনপি। জাতীয় পার্টি রাস্তায়ও আছে, সংসদেও আছে। আগামীতে ক্ষমতায়ও যাবে। ১৭ মিনিটের বক্তব্যে এরশাদ তার দলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন-আমি উপজেলা করেছিলাম। মানুষের কাছে আদালত পৌছে দিয়েছিলাম। উপজেলা থাকলে মফস্বলে বড় বড় শহর গড়ে উঠত। প্রতি বছর ১৮ লাখ বেকার যুবক জাতির উপর বোঝা হয়ে বাড়ছে। তারা বোমা বানায়, গাজা খায়। উপজেলা থাকলে বেকারত্ব দুর হতো। বাংলাদেশ কারও জন্য নিরাপদ নয় উল্লেখ করে এরশাদ বলেন- বর্তমানে হয় চাদা দিতে হয়, নতুবা জীবন দিতে হয়। তাই মানুষ বিদেশ চলে যাচ্ছে, বিদেশ টাকা পাঠাচ্ছে। কেউ দেশে বিনিয়োগ করছে না। বন্যায় মানুষ মরছে, অথচ সরকার নির্বিকার। মানুষ মরলে তাদের কিছু যায় আসে না। তাদের উদ্দেশ্য ক্ষমতায় টিকে থাকা।
সম্মেলনে জেলা জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষনার জন্য দাবী উঠলে এরশাদ বলেন- আমি এখন কমিটি ঘোষনা দেব না। ঢাকায় গিয়ে দেব। আমার দেয়া কমিটি সকলকে মানতে হবে। এম এ সোবহান চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাপার মহাসচিব জিয়া উদ্দিন বাবলু।
বক্তব্য রাখেন- জাপার প্রেসিডিয়াম সদস্য ফয়সল আহমেদ চিশতী, তাজ আহমেদ, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবিদ আলী চৌধুরী, এম এ মুনিম চৌধুরী বাবু এমপি ও জাতীয় ছাত্র সমাজ সভাপতি ইফতেখার হাসান। সম্মেলন পরিচালনায় ছিলেন জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শংকর পাল ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now

Leave a Reply

Your email address will not be published.