শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সিলেট রিপোর্ট অফিসে-সৈয়দপুর যুবপরিষদ ইউকের সভাপতি সৈয়দ আফ্ফান আহমদ সংর্বধিত

সিলেট রিপোর্ট অফিসে-সৈয়দপুর যুবপরিষদ ইউকের সভাপতি সৈয়দ আফ্ফান আহমদ সংর্বধিত

y14সিলেট রিপোর্ট: সৈয়দপুর যুবপরিষদ ইউকের সভাপতি সৈয়দ আফ্ফান আহমদ বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে অনলাইন গণমাধ্যমের খুবই প্রয়োজন। তিনি রাজন হত্যাকারীদের ধরিয়ে দিতে সোস্যাল মিডিয়ার অবদানের কথা সন্মরণ করে সংশ্লষ্টদের প্রতি ধন্যবাদ ঞজ্ঞাপন করেন।
মঙ্গলবার বিকেলে অনলাইন নিউজ পোর্টাল সিলেট রিপোর্ট ডটকম-এ কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসক কথা বলেন।
সিলেট রিপোর্ট এর সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিলেট রিপোর্ট এর
পক্ষ থেকে ”প্রবাসের স্বদেশ চিন্তা” সম্মাননা স্মারক প্রদান করা হয়। সৈয়দ আফ্ফান আহমদ তাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করায় সিলেট রিপোর্ট কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে বিশ্বব্যাপী সিলেট তথা বাংলাদেশের মানুষের কথা এবং দৈনন্দিন কর্মকান্ড প্রবাসীদের জানানাের একটি সেতুবন্ধনের জন্য সিলেট রিপোর্ট কাজ করে যাচ্ছে। আমি এই সাহসী উদ্দোগের সর্বাঙ্গিন কল্যান কামনা করছি। একই সাথে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চেৌধুরী, আলোকিত সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সৈয়দ হাফিজ উদ্দীন, সহ ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ছাবির আহমদ, সদস্য সৈয়দ নবিন আহমদ, যুব জমিয়ত নেতা মাওলানা এরশাদ খান আল হাবিব, সিলেট মহানগর ছাত্র জমিয়তের সহসভাপতি হাফিজ শিব্বির আহমদ রাজি, মাদানী কাফেলার সেক্রটারি মাওলানা সালেহ আহমদ শাহবাগী প্রমুখ।2rdf33

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now