শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » আইসিসির ইচ্ছাতেই বঞ্চিত হলো সিলেটবাসী

আইসিসির ইচ্ছাতেই বঞ্চিত হলো সিলেটবাসী

k6সিলেট রিপোর্ট:  আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ইচ্ছাতেই সিলেট থেকে বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-২০ সিরিজের ভেন্যু পরিবর্তন করা হয়েছে বলে জানিয়েছেন বিসিবির পরিচালক ও গ্রাউন্ড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হানিফ ভূঁইয়া।

বুধবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন- আসন্ন অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের জন্য সিলেট বিভাগীয় ক্রিকেট শতভাগ প্রস্তুত রয়েছে জানান।

বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-২০ সিরিজের ভেন্যু পরিবর্তনের কারণ জানতে চাইলে হানিফ ভূঁইয়া জানান- এটা আইসিসির সিদ্ধান্ত। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের আগে সিলেটে এই সিরিজ আয়োজনের ব্যাপারে আইসিসি সাড়া দেয়নি। আর ভেন্যু পরিবর্তনের বিষয়টিও আইসিসির এখতিয়ার বলেও জানান হানিফ।

তিনি আরো জানান- সিলেট বিভাগীয় স্টেডিয়ামে দেশের সবচেয়ে আধুনিক পিচ তৈরি করা হয়েছে। ভবিষ্যতে এ স্টেডিয়ামে বড় ধরণের টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, গ্রাউন্ড কমিটির ডেপুটি ম্যানেজার রতন কুমার বিশ্বাস, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বিভাগীয় স্টেডিয়াম ম্যানেজার জয়দ্বীপ দাস সুজক ও বিভাগীয় ক্রিকেট কমিটির সম্পাদক ফরহাদ কোরেশী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now