শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » তরুণ ব্যবসায়ী,আর্ক’র পরিচালক বিলালের ইন্তেকাল

তরুণ ব্যবসায়ী,আর্ক’র পরিচালক বিলালের ইন্তেকাল

vilaডেস্ক রিপোর্ট: আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ও অনলাইন নিউজ পোর্টাল সিলেটের সকালের পরিচালক মো. বিলাল আহমদ আর নেই। সোমবার সকাল ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ৩১ বছর। সকালে নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আজ সোমবার বাদ আসর দক্ষিণ সুরমা উপজেলার বদিকোণা প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক করস্থানে সমাহিত করা হবে তরুণ এই ব্যবসায়ী ও উদ্যোক্তাকে।

ব্যবসায়ী বিলাল আহমদ মৃত্যুকালে তাঁর পিতা হাফিজ আসন মিয়া, মাতা, এক বছর বয়েসী কন্যা, স্ত্রী, আত্মীয়-স্বজন, সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর পৈতৃকি নিবাস দক্ষিণ সুরমার বণিকোণা বড়বাড়িতে। তরুণ এই ব্যবসায়ী দক্ষিণ সুরমা উপজেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদকও ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, রোববার দিনগত রাত ১টায় হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করলে সাথে সাথে তাঁকে পার্শ্ববর্তী নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ওখানে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর অবস্থার অবনিত হতে থাকে। এরপর সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর এই আকস্মিক মৃত্যুতে শোক নেমে আসে তাঁর পরিবার ও স্বজনদের মধ্যে। মৃত্যুর সংবাদে তাৎক্ষণিক তাঁর বাড়িতে ছুটে যান আর্কের এমডি ও খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মুনতাসির আলী, আর্কের পরিচালাক দিলওয়ার হোসাইন, সিলেটের সকালের সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাংলাদেশ ইমাম সমিতি সিলেট মহানগরের সভাপতি হাবীব আহমদ শিহাবসহ বিভিন্নস্থরের ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।

শোক : আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ও সিলেটের সকালের পরিচালক মো. বিলাল আহমদ এর ইন্তেকালে গভীর শোক ও সমেবেদনা প্রকাশ করেছেন আর্কের এমডি ও খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মুনতাসির আলী, আর্কের পরিচালাক দিলওয়ার হোসাইন, সিলেটের সকালের সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম ও সকাল পরিবার।

পৃথক শোক বার্তায় তাঁরা মরহুমের বিদেহি আত্মার শান্তি কামনা করে তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now