শীর্ষ শিরোনাম
Home » নারী ও শিশু » ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক ৫ শিক্ষিকার

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক ৫ শিক্ষিকার

5 SEXEডেস্ক রিপোর্ট: শিক্ষক-শিক্ষার্থীর সম্পর্ককে মাঝে মাঝে কলুষিত করে শিক্ষক নামের কিছু ভদ্র চেহারার মানুষ। আমাদের উপমহাদেশেও ছাত্রী লাঞ্ছিত করার ঘটনা কম নয়। তবে ব্যতিক্রম ঘটে পাশ্চাত্যে। সেখানে মাঝে মাঝে ছাত্ররাই বরং হয়রানির শিকার হয় শিক্ষিকাদের দ্বারা।

এমনই ৫ শিক্ষিকাকে দেখে নেওয়া যাক, যারা ছাত্রদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে সমালোচিত হয়েছেন। যেসব শিক্ষিকাকে আটক করা হয়েছে তারা দেখতে কিন্তু অসুন্দর নন। আকর্ষণীয় চেহারার সেসব নারী শিক্ষক যেকোনো পুরুষকে ভোলাতে সক্ষম।

৫. হেদার ডজড্রিল:
আটাশ বছর বয়সী এই শিক্ষিকাকে পুলিশ আটক করে তার ১৩ বছর বয়সী ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার অভিযোগে। এই নারী শিক্ষক বেশ কয়েকবারই সেই ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক করে সামার বাইবেল ক্যাম্পের পরে। আটকের পর তার মোবাইল থেকে ছাত্রের নাম্বারে বেশ কয়েকটি উত্তেজক বার্তার আদান-প্রদান দেখতে পাওয়া যায়।

৪. অ্যামি নর্থকাট এবং জাস্টিন নর্থকাট
এই দম্পতিকে গ্রেফতার করা হয় ১৬ বছর বয়সী ছাত্রীকে আবেদনময়ী টেক্সট করে পরবর্তীতে তার সঙ্গে গ্রুপ সেক্সের আয়োজন করাতে। এমি শিক্ষিকা ছিলেন টারলক ক্রিশ্চিয়ান স্কুলের আমেরিকার ক্যালিফোর্নিয়ায়।

৩. ক্যারি মেকান্ডলেস
ক্যারি মেকান্ডলেসকে গ্রেফতার করা হয় তার ১৭ বছর বয়সী ছাত্র টমি ক্লের সঙ্গে সেক্স করার অপরাধে। তখন স্কুল ক্যাম্পিং চলছিল বাচ্চাদের। তাকে ৪৫ দিনের জেল দেয় আদালত।

২. ডেব্রা লাফেব
আমেরিকার ফ্লোরিডার শিক্ষিকা ডেব্রাকে আটক করা হয়েছিল তার ১৪ বছর বয়সী ছাত্রের সঙ্গে সেক্স করার অপরাধে। অবশ্য তাকে এর জন্য কোনো জেল-জরিমানা গুনতে হয়নি। কারণ ছাত্রের মা তার ছেলেকে কোনো ধরনের আইন আদালতের ঝামেলা করার অনুমতি দেননি। ডেব্রা এখন জমজ বাচ্চার মা।

১. হোপ জেকবি
হোপ জেকবিকে গ্রেফতার করা হয়েছিল ১৬ বছর বয়সী ছাত্রের সঙ্গে সেক্স করার অপরাধে। এটা নিশ্চিত করা হয়েছিল যখন ছাত্রের মোবাইলে তার একটা ছবি পাওয়া যায়। তার সঙ্গে প্রায় একবছর সেক্স করে হোপ। ২৩ বছর বয়সী হোপ আমেরিকার কেলিফোর্নিয়া রাজ্যের অধিবাসী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now