শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » প্রধানমন্ত্রীর জনসভায় সাংবাদিকদের লাটি পেটা!

প্রধানমন্ত্রীর জনসভায় সাংবাদিকদের লাটি পেটা!

police_99362সিলেট রিপোর্ট: সিলেটে প্রধানমন্ত্রী জনসভা চলাকালে মহানগর পুলিশের হাতে চরমভাবে লাঞ্চিত হয়েছেন তিন সাংবাদিক। নিরাপত্তা পাস সহ প্রধানমন্ত্রীর নির্ধারিত নিরাপত্তা এলাকার বাইরে দাঁড়ানো অবস্থায় তাদের লাথিপেটা করা হয়। সিলেট মেট্রোপলিটন পুলিশের এক সদস্যের এ অমানবিক ও রূঢ় আচরন স্থানীয় সাংবাদিকদের চরমভাবে ক্ষুব্দ করে তুলেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সিলেট আলিয়া মাদ্রসা মাঠের সভামঞ্চে আসন গ্রহনের পর বিকেল ৪টার দিকে একদল সাংবাদিক সরকারী আলিয়া মাদ্রাসা মাঠ ও নিরাপত্তা এলাকার বাইরে ছিলেন। নিরাপত্তা পাসকার্ড সহ তারা ভিআইপি রোডের পাশে দাঁড়িয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলেন । হঠাৎ করে বুলেটপ্র“ফ জার্সিপরা অতি উৎসাহী এসএমপির এক পুলিশ সদস্য এসে কোন কথা না বলেই তাদেরকে লাথি পেটা শুরু করে এবং অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় অন্য পুলিশ তাকে এ আচরন থেকে বিরত রাখতে চাইলেও ওই পুলিশ সদস্য তা থেকে বিরত হয়নি। অতি উৎসাহী ওই পুলিশ সদস্যের হাতে তখন শারীরিকভাবে লাঞ্চিত হয়েছেন সিলেট বিভাগীয় ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন ও জেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক উত্তরপূর্ব’র ফটো সাংবাদিক নূরুল ইসলাম, দৈনিক সিলেটের ডাক-এর ফটো সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল এবং দৈনিক জালালাবাদ’র ফটো সাংবাদিক হুমায়ুন কবির লিটন।
সাংবাদিকদের অভিযোগ, তারা নির্দিষ্ট নিরাপত্তা এলাকার বাইরে থেকে সংবাদ ও ছবি সংগ্রহ করছিলেন। কিন্তু অন্যায়ভাবে তাদের উপর নিপীড়ন চালানো হয়েছে। তাৎক্ষনিকভাবে জার্সিপরা নির্যতনকারী ওই পুলিশ সদস্যের নাম জানা না গেলেও সাংবাদিকরা তার ফটো তুলে রাখতে সক্ষম হয়েছেন। —বৈশাখী নিউজ

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now