শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » শাবি শিক্ষকের গাড়িচাপায় নিহত ২জনের দাফন সম্পন্ন

শাবি শিক্ষকের গাড়িচাপায় নিহত ২জনের দাফন সম্পন্ন

2jon nihotoসিলেট রিপোর্ট:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষকের প্রাইভেটকারচাপায় নিহত ২জনের দাফন সম্পন্ন হয়েছে। রোববার সকাল ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুরে চাইলগাঁও ইউনিয়নের হাতিয়া গ্রামে তাদের দাফন সম্পন্ন হয়।

এর আগে শনিবার রাতে নিহত শিক্ষক আতাউর রহমান ও গিয়াস উদ্দিনের লাশ হাতিয়া গ্রামে পৌঁছে।

প্রসঙ্গত, শনিবার দুপুরে শাবি ক্যাম্পাসের এক কিলোতে মেকানিক্যাল বিভাগের প্রধান ড. আরিফুল ইসলাম নামে এক শিক্ষকের ড্রাইভিং প্র্যাকটিসে দুইজন নিহত হন। নিহতদের মধ্যে একজন শিক্ষকও রয়েছেন। ছাতক ডিগ্রি কলেজের ওই শিক্ষকের নাম মো. আতাউর রহমান। এছাড়া নিহত হয়েছেন জগন্নাথপুরের মৃত আবদুল করিমের ছেলে গিয়াস উদ্দিন (৬০)।

গাড়িচাপা দিয়ে লাশের পাশেই দাঁড়িয়ে ছিলেন শাবি শিক্ষক!:

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে মেকানিক্যাল বিভাগের প্রধান  ড. আরিফুল ইসালাম ক্যাম্পাসের এক কিলোতে ৩জনকে চাপা দিয়ে ঠায় দাড়িয়েছিলেন। এসময় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। লাশ পাশে রেখেই গাড়ি থেকে নেমে হতবাক হয়ে পড়েন ওই শিক্ষক। তিনি কিংকর্তব্যবিমূড় হয়ে পড়েন। এসময় আহত এক ছাত্রীকে হাসপাতালে নিয়ে যান ঘটনার প্রত্যক্ষদর্শী আবদুল আলিম। তিনি শনিবার রাতে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন গাড়ি চাপা দিয়ে ওই শিক্ষক হতবাক হয়ে যান। গাড়ী থেকে নেমে লাশ পাশে রেখেই দাঁড়িয়ে ছিলেন তিনি। তিনি উল্টাপাল্টা গাড়ি চালাচ্ছিলেন বলেও ওই প্রত্যক্ষদর্শী উল্লেখ করেন।

তিনি বলেন এসময় আহত ছাত্রীকে হাসপাতালে নেয়ার মত কাউকে পাইনি। তাই আমি নিজেই মোটরসাইকেল ফেলে রেখেই টমটমে করে ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে গেছি।

উল্লেখ্য, শনিবার দুপুরে শাবি ক্যাম্পাসের এক কিলোতে শিক্ষকের ড্রাইভিং প্র্যাকটিসে দুইজনের প্রাণ ঝরে গেছে। নিহতদের মধ্যে একজন শিক্ষকও রায়েছে। ছাতক ডিগ্রি কলেজের ওই শিক্ষকের নাম মো. আতাউর রহমান ও জগন্নাথপুরের মৃত আবদুল করিমের ছেলে গিয়াস উদ্দিন (৬০)।

এঘটনায় জড়িত বিশ্ববিদ্যালয় শিক্ষক মেকানিক্যাল বিভাগের প্রধান ড. আরিফুল ইসলাম অজ্ঞাত স্থানে রয়েছেন। দুর্ঘটনার পর থেকে ওই শিক্ষকের বাসায় সুনসান নীরবতা বিরাজ করছে। – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/49440#sthash.ZScvvU98.dpuf

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now