শীর্ষ শিরোনাম
Home » ধর্ম » হিন্দু সমাজ সংস্কারের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

হিন্দু সমাজ সংস্কারের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদ সিলেট জেলা শাখা এবং বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি সিলেট মহানগর আহবায়ক কমিটির উদ্যেগে এক মতবিনিময় সভা সিলেট নগরীর বারুত খানাস্থ হোটেল তাজমহলে ৮ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হয়।
কাশ্যপ কল্যাণ পরিষদের সিলেট জেলা শাখার সভাপতি সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির সিলেট মহানগর শাখার আহবায়ক বিনয় ভূষণ তালুকদার। প্রধান বক্তার বক্তব্য রাখেন সদস্য সচিব অধীর চন্দ্র সূত্রধর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালয়া উদযাপন পরিষদ এর সাংগঠনিক সম্পাদক জি.ডি রুমু ও চন্দ্র শেখর দে চপল। সভায় বক্তব্য রাখেন অরুণ কুমার বিশ্বাস, ডাঃ হিরন মোহন বিশ্বাস, পুলিন সরকার, তপন কুমার দাস, ক্ষিতিশ সরকার, রাখাল সরকার, মনোরঞ্জন রাম নমঃ, ডাঃ বিমল সরকার, অশোক বিশ্বাস, সুমিত সরকার, এডভোকেট রঞ্জিত বিশ্বাস প্রমুখ।
সভায় বক্তারা সিলেট বিভাগে হিন্দু সমাজ সংস্কারের লক্ষ্যে সকলকে একাযোগে কাজ করার আহবান জানানো হয় এবং সিলেট বিভাগের প্রতিটি জেলা ও উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে একমত পোষণ করা হয়। বিজ্ঞপ্তি

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now