শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » ইউপি নির্বাচন নিয়ে তামাশা করা হচ্ছে: মাওলানা মাহফুজুল হক

ইউপি নির্বাচন নিয়ে তামাশা করা হচ্ছে: মাওলানা মাহফুজুল হক

mamunulছালেহ আহমদ: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, ইউপি নির্বাচন নিয়ে জনগণের সাথে তামাশা করা হচ্ছে। সরকার দলীয় প্রার্থীর লোকজন বিরোধী প্রার্থী ও তাদের লোকজনকে ভয়-ভীতি প্রদর্শন করছে। নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার হচ্ছে না। ইতোমধ্যে কয়েকজন প্রার্থী বিনা  ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এতে মানুষ ভোটের অধিকার থেকে বঞ্চিত হচ্ছে।  আমাদের অধিকার নিশ্চিত করার জন্য আমরা দেশকে স্বাধীন করেছি। মানুষের ভোটের অধিকার নিশ্চিত না করতে পারলে পদত্যাগ করুন।
তিনি শনিবার বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রের উদ্যোগে আয়োজিত খুলনা বিভাগের দায়িত্বশীলদের দিনব্যাপী প্রশিক্ষণ মজলিসে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, ৯০% মুসলমানের দেশে গরু জবাই এর বিরুদ্ধে বক্তব্য দিয়ে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ দেশের সা¤প্রদায়িক স¤প্রীতি বিনস্ট করতে চাচ্ছে। এদেশের কোনো মুসলমানতো হিন্দুদের ধর্মীয় বিষয়ে উস্কানিমূলক কোনো বক্তব্য দেয়নি। দেশের মানুষ জানতে চায় তারা কাদের ইন্দনে মুসলমানদের ঈমান আকিদার বিরুদ্ধে বক্তব্য দিচ্ছে। দেশের সা¤প্রদায়িক স¤প্রীতি বিনস্ট করবেন না। মুসলমানদের সহ্য না করতে পারলে এদেশ ছেড়ে অন্য কোথায়ও চলে যেতে পারেন। অবিলম্বে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদকে নিষিদ্ধ করতে হবে অন্যথায় দেশের মুসলমানরা তাদের বিরুদ্ধে রাজপথে নামবে এবং প্রতিরোধ গড়ে তুলবে। কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে এর দায় দায়িত্ব সরকারকে বহন করতে হবে।

তিনি আরো বলেন, প্রাশ্চাত্য ধ্যাণ-ধারণা ও কৃষ্টি কালচার অবলম্বনের কারণে দেশের মানুষের নৈতিক বিপর্যয় ঘটছে। যার কারণে শিশুরাও নিরাপদে থাকছে না। শিশু হত্যা দিন দিন বেড়েই চলেছে। আইনশৃঙ্খলাবাহিনীর নামে মানুষ ধরে নিয়ে গুম করা হচ্ছে। হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি অতীতের তুলনায় বেড়েই চলছে। চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করলে লাশ হতে হচ্ছে। এতে দেশের মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। মানুষের জান মালের নিরাপত্তা না দিতে পারলে ক্ষমতা ছেড়ে দেওয়া উচিৎ।

মাওলানা মামুনুল হক তার বক্তব্যে বলেন, উম্মাহর সদস্য হিসেবে আমাদের দায়িত্ব হল আল্লাহর জমিনে তার বিধি-বিধান প্রতিষ্ঠায় জান ও মাল কুরবানী করা। আল্লাহর সন্তুষ্টি অর্জনে দুনিয়ার কল্যাণ ও আখেরাতের মুক্তির জন্য কাজ করে যেতে হবে। সকল লোভ লালসা ও ভয় ভীতিকে পরিহার করে সামনে এগিয়ে গেলেই আল্লাহর সাহায্যের আশা করা যাবে। প্রচলিত আইন কানুন দিয়ে মানুষের জান মালের নিরাপত্তার আশা করা যায় না। মানুষের শান্তি ও মুক্তির একমাত্র পথ হল খেলাফত ব্যবস্থা। প্রতিটি মানুষের কাছে খেলাফতের দাওয়াত পৌছিয়ে দিতে হবে।
খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা কোরবান আলীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ড. জি এম মেহেরুল্লাহর পরিচালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ মজলিসে বিষয় ভিত্তিক আলোচনা করেন যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ। আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর সভাপতি সভাপতি মাওলানা রফিকুর রহমান, সহ সভাপতি মাওলানা আব্দুল্লাহ, খুলনা জেলা সহ সভাপতি মাওলানা শামছুল হক, যশোর জেলা সহ সভাপতি মাওলানা বেলায়েত হোসাইন, যশোর জেলা সাধারণ সম্পাদক মাওলানা রমিজ উদ্দীন, খুলনা মহানগর সাধারণ হাফেজ শহীদুল ইসলাম, খুলনা জেলা সাধারণ সম্পাদক মাওলানা সাঈদুর রহমান প্রমূখ ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now