শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » ভারতের পরিকল্পিত পিচে প্রতিরোধ গড়ছে বাংলাদেশ

ভারতের পরিকল্পিত পিচে প্রতিরোধ গড়ছে বাংলাদেশ

2016_03_14_19_12_51_IeZo5S24QTTq0N4dS2iBprpUiQOEO4_originalডেস্ক রিপোর্ট: আগে থেকেই বলা হচ্ছিল- বাংলাদেশের বিপক্ষে নিজেদের মতো করে পিচ প্রস্তুত করেছে স্বাগতিক ভারত। বাংলাদেশের বিপক্ষে আগের কয়েক ম্যাচের অভিজ্ঞতা থেকেই হয়তো ভারতীয় ক্রিকেট বোর্ড নিজ দেশকে বাড়তি সহায়তা দিতে এমন পরিকল্পনা করেছে। কিন্তু প্রথম ইনিংস শেষে এটুকু বলা যায়- তাহলে কি নিজের পাতা ফাঁদেই আটকা পড়ছে ভারত!

এর জবাবটা ম্যাচ শেষেই স্পষ্ট বলা যাবে। তবে এখন পর্যন্ত দু-একটি ক্যাচ হাতছাড়া হলেও আজ ভারতের বিপক্ষে তুলনামূলক একটু বেশিই উজ্জীবিত ছিল টাইগাররা। তারই ফল হিসেবে ১৪৬ রানে বেঁধে ফেলেছে স্বাগতিকদের।

তবে শেষ ভালো যার সব ভালো তার। যে জীবনীশক্তি নিয়ে আজ বাংলাদেশ মাঠে নেমেছে তার সুফল এখন নির্ভর করছে ব্যাটসম্যানদের ওপর। বিশ্বকাপের চূড়ান্ত পর্বে আগের দুই ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে ১৪৯ ও অজিদের বিপক্ষে ১৫৬ রান সংগ্রহ করতে সমর্থ হয়েছিল টাইগাররা।

সেদিক বিবেচনায় আজ বাংলাদেশের সামনে আজ জয়ের বড় হাতছানিই হয়তো অপেক্ষা করছে। ব্যাটসম্যানরা যদি দায়িত্ব নিয়ে তাদের স্বাভাবিক খেলাটা খেলতে পারে তবে নিশ্চয় ইতিবাচক ফলাফল হবে। আর তখন হয়তো পিচ নিয়ে ভারতের করা মহাপরিকল্পনা সমূলেই ভেস্তে যাবে!

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now