শীর্ষ শিরোনাম
Home » নারী ও শিশু » ৯ বছরের সানি মাসিলেলা পৃথিবীর সর্ব কনিষ্ঠ বর !

৯ বছরের সানি মাসিলেলা পৃথিবীর সর্ব কনিষ্ঠ বর !

Marries-62-Year-Old-Wife-Again-1-620x330ডেস্ক রিপোর্ট: দক্ষিণ আফ্রিকায় ৯ বছরের বালকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ৬২ বছরের এক নারী। বরের সঙ্গে কনের এত বছরের তফাৎ দেখে অবাক হলেও এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকায়। ঘটনাটি গত বছর ঘটেছে। তবে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে তা গত সপ্তাহে প্রকাশিত হয়েছে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ডেইলি মিরর। এই ব্যতিক্রমী বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আফ্রিকার পুমালাঙ্গা শহরের জিমহুঙ্গে গ্রামে। বর সানি মাসিলেলা তার নববধূকে চুম্বন করে বলেন, সে তাকে খুব ভালোবাসে। তাদের মাঝে বয়সের যে দূরত্ব সেটা গ্রামবাসীদের আশ্চর্য করেছে। অনেক গ্রামবাসী এটাকে বিরক্তিকর বলেও উল্লেখ করছেন। কনে হেলেন সাবাঙ্গুর আগের পাঁচটি সন্তান রয়েছে। যাদের বয়স ২৮ থেকে ৩৮ এর মধ্যে। অন্যদিকে স্কুল বালক বর সানেই মাসিলিলার বয়স মাত্র নয়। অন্যদিকে হেলেনের শ্বাশুড়ি অর্থাৎ বরের মা কনের থেকে ১৯ বছরের ছোট। দক্ষিণ আফ্রিকার জিমহাঙ্গুই গ্রামে এই বিয়েটি এক বছর আগে অনুষ্ঠিত হয়। বিয়ের অনুষ্ঠানে শতাধিক অতিথি ছিলেন। কনের স্বামী-সন্তান ও বরের মা-বাবার সম্মতিতেই এই বিয়ে হয়েছে এবং এর ফলে উভয় পরিবারের সদস্যরাই উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
বিয়ে অনুষ্ঠানে বর ধূসর রংয়ের স্যুট পরেন আর কনে যথারীতি গাউন পরেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেলেনের সাবেক স্বামী আলফ্রেড সাবানগু ও পাঁচ সন্তান। হেলেনের সন্তানরা খুশি কারণ এর ফলে তাদের মায়ের একাকিত্ব কিছুটা হলেও দূর হবে।
বিয়ে নিয়ে নববধূ হেলেন বলেন, আমি খুশি যে সানেই আমার ও আমার পরিবারের পাশে দাঁড়িয়েছে। একদিন সানেই বড় হবে। সে আবার বিয়ে করবে এবং তার নিজের বাচ্চা হবে। আমরা এখন খেলছি, যোগ করলেন নববধূ।
এই বিবাহের কারণে কে কি বলছে সেটা আমার শোনার সময় নেই, বললেন বর সানেই। তার বক্তব্য হচ্ছে, হেলেনকে বিয়ে করে আমি খুশি। কিন্তু আমি স্কুলে গিয়ে কঠোর পড়াশোনা করতে চাই। আমি বড় হলে আমার বয়সী কোনো মেয়েকে বিয়ে করব।
আমি হেলেনকে বিয়ে করেছি কারণ আমি তাকে ভালোবাসি। যদিও সব সময় আমরা একসাথে থাকতে পারব না। আমার মা যেখানে কাজ করে সেখানে আমাদের দেখা হয়।
মজার বিষয় হচ্ছে, কনে হেলেন মৃত্যুর পর তার যাবতীয় সম্পত্তির উত্তরাধিকার হিসেবে স্বামী সানেই মাসিলেলার নামেই উইল করে দিয়েছেন।

http://www.barta24live.com/archives/696

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now