শীর্ষ শিরোনাম
Home » হবিগঞ্জ » সিলেটে অবস্থানরত হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন

সিলেটে অবস্থানরত হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন

সিলেট রিপোর্ট:সিলেট বিভাগ গণকল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান, নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি পদপ্রার্থী বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা আব্দুল মালিক চৌধুরী বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় যুুগে যুগে ছাত্র সমাজের ভূমিকা সর্বদা প্রশংসা কুড়িয়েছে। তাই দেশ ও জাতির কল্যাণে ছাত্র সমাজকে ভূমিকা রাখতে হবে। ইসলাম ও মানবতা রক্ষার দাবীতে পৃথিবীর বিভিন্ন দেশে ছাত্ররা আন্দোলন চালিয়ে যাচ্ছে।
তিনি শুক্রবার বাদ জুম’আ নগরীর বন্দরবাজারস্থ গাজী বুরহান উদ্দিন মার্কেটের ২য় তলায় সিলেটে অবস্থানরত হবিগঞ্জ জেলা ছাত্রদের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।  হবিগঞ্জ জেলা ছাত্র জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মুফতী মুশতাক আহমদ ফুরকানীর সভাপতিত্বে ও মাওলানা তাওহিদুল ইসলামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুব জমিয়ত নেতা প্রিন্সপাল মাওলানা আবু বকর সিদ্দিক সরকার,মাদানী কাফেলার সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী,সুনামগঞ্জ উলামা কল্যাণ পরিষদ সিলেটের প্রচার সম্পাদক মাওলানা তোফায়েল আহমদ উসমানী ।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাগরণ ইসলামী শিল্পী গোষ্ঠীর পরিচালক হাফিজ আব্দুল করিম দিলদার, পুষ্পকলি সাহিত্য সংঘের সাধারণ সম্পাদক শাহিদ হাতিমী, ছাত্রকল্যাণ পরিষদের নেতা মাওলানা আবিদ আলী, হাফিজ আব্দুল আলিম, মাওলানা তাহমিদ, দিলওয়ার আহমদ, মোফাজ্জল হোসাইন, ইমদাদুর রহমান প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে হবিগঞ্জের সর্বস্তরের ছাত্রদের সমন্বয়ে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হয় এবং সভায় হবিগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ নামে সামাজিক সংগঠনের প্রস্তাব গৃহিত হয়।
মুফতী মুস্তাক আহমদ ফুরকানিকে আহ্বায়ক ও মাওলানা আবিদ আহমদম মাওলানা তাহমিদ ও মাওলানা তাওহীদকে যুগ্ম আহ্বায়ক ও মোঃ আব্দুল আলিমকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now