শীর্ষ শিরোনাম
Home » প্রতিষ্ঠান পরিচিতি » মোহাম্মদ ওয়াজিদ আলী স্মৃতি বৃত্তি বিতরণ অনুষ্ঠান

মোহাম্মদ ওয়াজিদ আলী স্মৃতি বৃত্তি বিতরণ অনুষ্ঠান

DSC02899সিলেট রিপোর্ট : বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল কবীর বলেছেন, শিক্ষার্থীদের ভবিষ্যত সম্ভাবনাকে প্রসারিত করতে হলে শিক্ষাক্ষেত্রে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। চেষ্টা ও অধ্যাবসায়ের ফলে ভাল ফলাফল অর্জন করা সম্ভব। যুগোপযোগি শিক্ষাকে আমাদের কাজে লাগাতে হবে। অভিভাবকরা সচেতন হলে শিক্ষার মান বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা দেশের একজন সুনাগরিক তৈরী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি এ ধরনের বৃত্তির আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান।
তিনি ১২ এপ্রিল মঙ্গলবার বিকেলে কামাল বাজার লালটেকস্থ আলহাজ¦ তাহির আলী উচ্চবিদ্যালয়ে ২৪তম মোহাম্মদ ওয়াজিদ আলী স্মৃতি প্রাথমিক বৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা পরিচালক ও সিরাজ উদ্দীন আহমদ একাডেমির সহকারি প্রধান শিক্ষক মোঃ মকব্বির আলী। মরহুম ওয়াজিদ আলী স্মৃতি প্রাথমিক বৃত্তি এডুকেশন ট্রাস্ট সভাপতি ও তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদের সভাপতিত্বে ও ট্রাস্ট সচিব মোঃ মাসুদ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মাহবুব আলম, দক্ষিণ সুরমা উপজেলা স্কাউটসের কোষাধ্যক্ষ ও বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল, বিশ^নাথ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলায়মান হোসেন, মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, সিলেট লেখক ফোরামের সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল। বক্তব্য রাখেন মরহুম ওয়াজিদ আলী স্মৃতি প্রাথমিক বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক আজম আলী, ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য রাবিয়া বেগম রুবি, হাজী হামিদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াইছ মিয়া, রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব হাসু, টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম, ট্রাস্টের সহ-সভাপতি আব্দুল হাই, সদস্য ইমরান, মতিউর রহমান, লোকমান আহমদ, বৃত্তিপ্রাপ্তদের মধ্যে বক্তব্য রাখেন তৌহিদ আল মামুন ও ইমন আহমদ। উপস্থিত ছিলেন আলহাজ¦ তাহির আলী উচ্চবিদ্যালয়ের অভিভাবক সদস্য রফিক মিয়া, শিক্ষিকা মাসুদা আক্তার সহ উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র ইব্রাহিম খান শাকিল। উল্লেখ্য, উপজেলার ৪০টি প্রাথমিক বিদ্যালয়ের ৩৮ জন শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করা হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now