শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » নৌকার মাঝি হলেন হবিগঞ্জের যুদ্ধাপরাধ মামলার আসামি গোলাপ !

নৌকার মাঝি হলেন হবিগঞ্জের যুদ্ধাপরাধ মামলার আসামি গোলাপ !

nokalogoসিলেট রিপোর্ট:  চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের নবীগঞ্জে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন যুদ্ধাপরাধ মামলার আসামি আবুল খায়ের গোলাপ। জানাগেছে,  গোলাপ উপজেলার গজনাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান। তাকে এবারের ইউপি নির্বাচনেও দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।
এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্র্মীসহ সাধারণ মানষের মধ্যে চলছে নানা কানাঘোষা।
অনেকে প্রশ্ন তুলছেন, যার বিরুদ্ধে যুদ্ধাপরাধের অভিযোগ উঠছে তিনি কীভাবে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে পারেন।
বৃহস্পতিবার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সাংবাদিকদের জানান, গত ১৬ ফেব্র“য়ারি মানবতাবিরোধী অপরাধের অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে তদন্ত সংস্থা।
আগামী ৪ জুন এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বৃহস্পতিবার এই এলাকার আওয়ামী লীগের প্রার্থীদের দল থেকে মনোনয়নপত্র দেয়া হয়েছে।
তবে আবুল খায়েরের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, স্বাধীনতার পর থেকেই তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত আছেন। তার আপন চাচাতো ভাই সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহ নেয়াজের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে এনে ওই মামলাটি দায়ের করা হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে আবুল খায়ের গোলাপের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সিলেট রিপোর্ট/সু-শীর্ষ নিউজ-২৭-৪-২০১৬

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now