শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » কানাইঘাটকে ছাত্র জমিয়তের মডেল উপজেলা ঘোষণা !

কানাইঘাটকে ছাত্র জমিয়তের মডেল উপজেলা ঘোষণা !

ফয়েজ উদ্দীন খান: গত শনিবার ঐতিহাসিক রেজিস্ট্রারী মাঠে ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন ও দাওরায়ে হাদীস উত্তীর্ণদের সংবর্ধনা অনুষ্ঠানে সিলেটের ১৪টি সাংগঠনিক উপজেলার কার্যক্রমকে বাছাই করে কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তকে মডেল উপজেলা বলে হাজার হাজার জনতার উপস্থিতিতে আনুষ্ঠানিক ঘোষণা দেন সিলেট জেলা ছাত্র জমিয়তের সেক্রেটারী লুৎফুর রহমান।
জমিয়তে উলামায়ে ইসলাম, যুব জমিয়ত, স্বেচ্ছাসেবক জমিয়ত ও ছাত্র জমিয়তের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জমিয়তের কেন্দ্রীয় সভাপতি খলিফায়ে মাদানী আল্লামা আব্দুল মুমিন শায়খে ইমাম বাড়ী ও জেলা জমিয়তের সভাপতি আল্লামা শায়েখ জিয়া উদ্দীনের কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের বিপ্লবী সাধারণ সম্পাদক মুহাম্মদ ফয়েজ উদ্দীন। এ সময় ছাত্র জমিয়ত কর্মীরা কানাইঘাট ছাত্র জমিয়ত জিন্দাবাদ, জিন্দাবাদ বলে শ্লোগান দেয়।
ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় সভাপতি, জমিয়তে কেন্দ্রীয়  যুগ্ম মহাসচিব গোলাম মহি উদ্দীন ইকরাম কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন বলেন, এই ঘোষণার মাধ্যমে ছাত্র জমিয়ত আরো এগিয়ে যাবে এবং কর্মীদের মধ্যে সাংগঠনিক কর্মসূচি পালনে প্রতিযোগিতার সৃষ্টি হবে। তিনি আরো বলেন, স্বাধীন বাংলার ইতিহাসে কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়ত নতুন অধ্যায় সৃষ্টি করলো।
এদিকে কানাইঘাটকে ছাত্র জমিয়তের মডেল উপজেলা ঘোষণা করায় ছাত্র জমিয়তের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দকে অভিন্দন জানিয়েছেন উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা রিয়াজ উদ্দিন, সেক্রেটারী ফয়েজ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now