শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » সিলেট মহানগর যুব ও ছাত্র জমিয়তের কার্যক্রমের ওপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার !

সিলেট মহানগর যুব ও ছাত্র জমিয়তের কার্যক্রমের ওপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার !

logojamiatসিলেট রিপোর্ট: যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত সিলেট মহানগর শাখার কার্যক্রমের ওপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৭ মে )সন্ধ্যায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগর শাখা এক বৈঠকে এই স্থগিতাদেশ প্রথ্যাহার করা হয়। গত ১৫ জানুয়ারী অনুষ্ঠিত
সিলেট মহানগর জমিয়তের কাউন্সিলে ঘোষিত যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক (পদাধিকারবলে যুব ও ছাত্র জমিয়তের সভাপতি) নিয়ে সৃষ্টজটিলতার অবসান কল্পে গত মার্চে জমিয়তে উলামায়ে ইসলামের এক বৈঠকে সংগঠনের অধিনস্থ এই দুটি সহযোগিসংগঠনের সকল কার্যক্রম স্থগিত ঘোষণাকরা হয়।
দীর্ঘ একমাস অতিবাহিত হওয়ার পরে আজ  যুব ও ছাত্র জমিয়তের কার্যক্রমের ওপর থেকে নিষেধাজ্ঞাপ্রত্যাহার করা হয়।
মহানগর জমিয়তের সহসভাপতি মাওলানা আব্দুল মতিন নবীগঞ্জীর সভাপতিত্বে ও শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায এই সিদ্ধান্ত গৃহিত হয়। বৈঠকে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মাওলানা আছরারুল হক, হাফিজ মাওলানা ফখরুজ্জামান, সহ সাধারণ সম্পাদক মাওলানা আলী নুর, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মুকিত চৌধুরী, যুব-বিষয়ক সম্পাদক মাওলানা ছদরুল আমীন, সাহিত্য ও সংস্কৃতি-বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল গফুর প্রধান, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা নাজমুল হাসান, সমাজসেবা- বিষয়ক সম্পাদক মাওলানা কবির আহমদ, অর্থ-বিষয়ক সম্পাদক মাওলানা জাহিদ আহমদ, নির্বাহী সদস্য মাওলানা আবু বকর সরকার, মাওলানা আখতারুজ্জামান, হাফিজ মাসুম আহমদ ।
যুব ও ছাত্র জমিয়তের কার্যক্রমের ওপর থেকে নিষেধাজ্ঞাপ্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক সৈয়দ শামীম আহমদ সিলেট রিপোর্টকে জানান, বিশেষ কারনে কেন্দ্রীয় মুরুব্বীগনের সাথে পরামর্শকরেই যুব ও ছাত্র জমিয়তের কার্যক্রম সাময়িক ভাবে স্থগিতকরা হয়েছিলো। কেন্দ্রেীয় মুরুব্বীদের নিৃর্দেশেই আজ আবার স্থগিতাদেশ প্রত্রাহার করা হলো। তিনি আরো জানান, মহানগর ছাত্র জমিয়তের কমিটির মেয়াদ পুর্ন হওয়ায় ছাত্র জমিয়তের কাউন্সিলের ব্যবস্থা গ্রহনের জন্য ছাত্র বিষযক সম্পাদক মাওলানা বাহাউদ্দীন বাহারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়েছে। তবে বিষযটি সমন্বয়ের জন্য মুল সংগঠনের ৮ জনকে দায়িত্ব দেওয়া হয়েছে। অপর দিকে যুব বিষয়ক সম্পাদক মাওলানা সদরুল আমীনের নেতৃত্বে যুব জমিয়তের কার্যক্রম চালিযে যাওয়ার জন্য যুব জমিয়ত কর্মীদের প্রতি তিনি আহবান জানান।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now