শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » নাইট রাইডার্সের চিয়ারলিডারদের বেতন কত?

নাইট রাইডার্সের চিয়ারলিডারদের বেতন কত?

2016_05_07_12_56_05_Se13C6Prsheb8yD2yVke3MTZZsyWeC_800xauto
ডেস্ক রিপোর্ট:
ইপিএলে সবসময় খেলোয়াড়-কোচিং স্টাফদের বেতন-ভাতা নিয়েই সবসময় সংবাদের শিরোনাম তথা আলোচনা হয়। অথচ খেলোয়াড়দের মনকে চাঙ্গা রাখনে মাঠের বাইরে যারা কাজ করেন তাদের কথা খুব একটা শোনা যায় না। আইপিএলে প্রত্যেক দলে আছেন চিয়াললিডারদের টিম। বলতে পারেন? আইপিএলের সব থেকে দিলদরিয়া ফ্র্যাঞ্চাইজি কোনটা? কোন ফ্র্যাঞ্চাইজিতে কাজ করে চিয়ারলিডাররা খুব খুশি?

চিয়ারলিডারদের যদি প্রশ্নটা করা হয় তাহলে তারা হয়তো মুখ খুলবেন না কারণ তারা চুক্তিবদ্ধ থাকেন। তাই তারা মুখ খুলতে পারেন না। মুখ খুললেই চাকরি যাবে তাদের। তাই মুখ বন্ধ রাখাই সঙ্গত।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চিয়ারলিডারদের সব থেকে বেশি বেতন দেয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এদিক থেকে দেখলে শাহরুখ খানের দলের সুনাম রয়েছে। গৌতম গম্ভীরদের হয়ে যারা মাঠে গলা ফাটান, সেই চিয়ারলিডারদের বেশ ভাল বেতন দেয় কলকাতার দলটি। আর কোনও ফ্র্যাঞ্চাইজির কিন্তু এই সুনাম নেই।

কেকেআর তাদের চিয়ারলিডারদের ম্যাচ পিছু ১২ হাজার ভারতীয় রুপি দেয়। তাছাড়া সাকিবরা জিতলে চিয়ারলিডাররা বোনাসও পান। সেক্ষেত্রে টাকার পরিমাণটাও বেড়ে যায় ১৫ থেকে ১৬ হাজার। শুধু তাই নয়, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করলে তারা পান অতিরিক্ত টাকা।

কলকাতা নাইট রাইডার্সের পরেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ভাল বেতন দেয় চিয়ারলিডারদের। সবচেয়ে কম বেতন দেয় দিল্লি ডেয়ারডেভিলস। ম্যাচ প্রতি ৬ হাজার ৬ শত রুপি পান দিল্লি ডেয়ারডেভিলসের চিয়ারলিডাররা।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now