শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » সিলেটের প্রবীন আলেম খাগাইল মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা ইউসুফের ইন্তেকাল

সিলেটের প্রবীন আলেম খাগাইল মাদ্রাসার সাবেক মুহতামিম মাওলানা ইউসুফের ইন্তেকাল

13094218_510830885787514_5730875559175570233_nসিলেট রিপোর্ট: উত্তর সিলেটের বিশিষ্ট আলেমে দ্বীন,ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ জামেয়া মুশাহিদিয়া ক্বাসিমূল উলূম খাগাইল, কোম্পানীগন্জ- সিলেট এর প্রাক্তন মুহতামীম মাওলানা মোহাম্মদ ইউসুফ আর নেই। তিনি আজ (৯ মে) সোমবার সকাল ১১টার দিকে খাগাইল মাদরাসায় ইন্তিকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। দুই ছেলে ও দুই মেয়ে,নাতী-নাতনী সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও মুহিব্বিন,ছাত্রদের রেখে গেছেন।

মরহুম মাওলানা ইউসুফ জামেয়াতুল উলূম আল ইসলামিয়া বিন্নুরী টাউন করাচী,পাকিস্তান থেকে মাদরাসা শিক্ষার সর্বোচ্চ ডিগ্রী অর্জন করেন।

সিলেটের প্রখ্যাত বুযুগৃ হযরত শায়খে ছখরীয়া (রহঃ )এর জামাতা ছিলেন। তিনি দীর্ঘদিন সুনামের সাথে খাগাইল মাদরাসার মুহতামিম ও শিক্ষকতার দায়িত্ব আন্জাম দিয়েগেছেন।  মঙ্গলবার সকাল ১১ টায় জামেয়া মুশাহিদিয়া ক্বাসিমূল উলূম খাগাইল মাদরাসা প্রাঙ্গণে তাঁর জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এদিকে সিলেটের প্রবীন আলেম মাওলানা ইউসুফ এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামাযে ইসলাম বাংলাদেশ সিরৈট জেলার সভাপতি মাওলানা শায়খ জিয়উদ্দীন,সেক্রেটারী মাওলানা আতাউর রহমান, যুব জমিয়তের কেন্দ্রেীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী,  ইউনাইটেড উলামা কাউন্সিল অফ ইউএসএ এর প্রেসিডেন্ট মুফতি লুৎফুর রহমান ক্বাসিমী ও সেক্রেটারী জেনারেল মাওলানা রশীদ আহমদ প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now