শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » টেকনাফে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

টেকনাফে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

01-1নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফে সাংবাদিকদের ওপর ইয়াবা ব্যবসায়ীদের হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ মে) দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করে সিলেট প্রেসক্লাব।

সিলেটে কর্মরত সাংবাদিক ছাড়াও মানববন্ধনে সংহতি প্রকাশ করেন সচেতন নাগরিক সমাজের প্রতিনিধিরা।

এসময় বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সজল ছত্রী, সুজন সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীসহ সাংবাদিক ও মানবাধিকার কর্মীরা।

বক্তারা এই হামলার তীব্র নিন্দা জনিয়ে দ্রুত জড়িতদের গ্রেফতারের দাবী জানান।

বক্তারা সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, গত শুক্রবার (১৩ মে) কক্সবাজারের টেকনাফে ইয়াবা উদ্ধারের পর খবর সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ছয় সাংবাদিক। শুক্রবার বিকালে সদর ইউনিয়নের নাজিরপাড়ায় ওই ছয়জনকে কুপিয়ে জখম করা হয় বলে সদর থানার ওসি আব্দুল মজিদ জানান।

আহতরা হলেন- সময় টেলিভিশনের কক্সবাজারের স্টাফ করসপন্ডেন্ট সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপারসন আবুল ফরাজ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপারসন শরীফ উদ্দিন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিন্টু ও তার ক্যামেরাপারসন বাবু দাশ।

আহত সুজাউদ্দিন রুবেলের অভিযোগ, ওই এলাকার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইায়াবা বিক্রেতা নুরুল হক ভুট্টোর নেতৃত্বে একদল লোক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now