শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » স্ট্যান্ডার খেলায় জগন্নাথপুরের তরুণ শাকিলের কৃতিত্ব !

স্ট্যান্ডার খেলায় জগন্নাথপুরের তরুণ শাকিলের কৃতিত্ব !

sakil16ইয়াকুব মিয়া,জগন্নাথপুর প্রতিনিধি : জগন্নাথপুর ডিগ্রীকলেজের মেধাবী ছাত্র এইচ এসসি পরীক্ষার্থী শাকিল অাহমদ সাইকেল স্ট্যান্ডার খেলায় সফল এক তরুন। সে জগন্নাথপুর উপজেলার হবিবপুর (শাহপুর) গ্রামের সমুজ অালী ও সিলিনা বেগমের ছেলে।
জানাগেছে, শাকিল অাহমদ লেখাপড়া পাশাপাশী প্রতিদিন বিকালে জগন্নাথপুর এসিল্যান্ড অফিসের সামনে অাধুনিক তথ্যপ্রযুক্তির এযুগে শাকিল অাহমদ সাইকেল স্ট্যান্ডার খেলায় ছোট-বড় দর্শকদের মাথিয়ে তোলতে সক্ষম হয়।
এই খেলার বিশেষ বৈশিষ্ট হলো : বাইসাইকেলে নিজের মাথা ঠেকিয়ে উপরের দিকে পা রেখে দন্ডায়মান থাকা। ব্যতিক্রমধর্মী আনন্দদায়ক তার এই বিশেষ পারদর্শীতার জন্য উৎসুক জনতার ভিড়জমে উঠে।
পারিবারিক সদস্য এবং বন্ধুরা তার এই বিশেষ অভিজ্ঞায় আনন্দিত। মেধাবী তরুণ শাকিল অাহমদ সিলেট রিপোর্ট ডটকম’কে জানান দীর্ঘ প্রায় ৬মাস ধরে  এরকম খেলতে পারেন, যা তার জন্য এ খেলা এখন সহজ ব্যাপার।  সে এই খেলায দেশ সেরা পুরস্কার পেতে আগ্রহী।  অন্যান্য খেলার সাথীরা শত চেষ্টা করেও তারমত খেলতে পারেনি। শাকিল অাহমদ বলেন, এসব অাল্লাহর দান অামি অাল্লাহর শুকরিয়া অাদায় করি যে মহান অাল্লাহপাক অামাকে এখেলা খেলতে সহজ করে দিয়েছেন, অামি সকলের দোয়া প্রার্থী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now