শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » এসডিসির সভায় বক্তারা গ্যাস ও বিদ্যুৎ বিল বাড়ানো সিদ্ধান্ত বাতিল করুন

এসডিসির সভায় বক্তারা গ্যাস ও বিদ্যুৎ বিল বাড়ানো সিদ্ধান্ত বাতিল করুন

নাছির আহমদ খান : অভিলম্বে গ্যাস ও বিদ্যুৎ বিল বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার শাহজালাল বিশ্ববিদ্যালয়ের সকল নৈরাজ্য কর পরিস্থিতি নিরসন করে শিক্ষার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনা সিলেটী ছাত্রছাত্রীদের ভর্তির সুযোগ সিলেট প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও সিলেট লন্ডন ফ্লাইট সরাসরি চালুসহ সিলেট কোম্পানীগঞ্জ সড়ক সড়ক মোরামত করে যানবাহন চলাচলের উপযোগী হিসেবে গড়ে তুলার জোর দাবী জানিয়েছেন সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিলের নেতৃবৃন্দ। গত ৪ ডিসেম্বর এসডিসির কার্যকরী কমিটির সভায় বক্তারা এ দাবী জানান। সংস্থার চেয়ারম্যান খন্দকার মামুন আলী আখতারের  সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বারের সাবেক প্রেসিডেন্ট এসডিসির কার্যকরী কমিটির সদস্য এডভোকেট আজিজুল মালিক চৌধুরী, এসডিসির ভাইস চেয়ারম্যান রোটারিয়ান মঈন উদ্দিন চৌধুরী, এসডিসির জেনারেল সেক্রেটারী স্নেহাংশু ভট্টাচার্য, এসডিসির এসিসেটন্ট জেনারেল সেক্রেটারী আবদুল জলিল, কোষাধ্যক্ষ নাছির আহমদ খান, প্রচার সম্পাদক কয়েছ আহমদ সাগর।
সভায় বক্তারা বলেন, সিলেটের সরকারী বেসরকারী স্কুল কলেজে সিলেটের ছাত্রছাত্রী মেধাবী থাকা সত্ত্বেও অদৃশ্য কারনে ভর্তি থেকে বঞ্চিত হচ্ছেন। এ বিষয় সিলেটবাসীকে সোচ্ছার হবার আহবান জানানো হয়। বক্তারা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নানা অনিয়ম দুরীকরনে শিক্ষামন্ত্রীকে তড়িৎ প্রদক্ষেপ নেবার দাবী জানান। এছাড়া প্রবাসী অধ্যুষিত সিলেট থেকে লন্ডনগামী সরাসরি ফ্লাইট চালুর ও জোর দাবী জানানো হয়।
শহরতলীর ধোপাগুল এলাকার বেশকজন যুবক এসডিসির আদর্শে উদ্ভুদ্ধ হয়ে সামাজিক কর্মকান্ডে অবদান রাখার জন্য এ সংগঠনে যোগদান করেছেন। গত ১ ডিসেম্বর সন্ধ্যায় এসডিসির চেয়ারম্যান খন্দকার মামুন আলীর সাথে ধোপাগুলে কিছসংখ্যক  যুবক সৌজন্য সাক্ষাতে এসে মতবিনিময় সভায় মিলিত হন। তারা সংস্থার উদ্দ্যোশ্য আদর্শ ও কর্মকান্ডের প্রতি একাত্মতা প্রকাশ করে এসডিসির প্রাথমিক সদস্য হন। এসডিসির সদস্য ও বিভাগীয় যুব পদকপ্রাপ্ত নজরুল ইসলামের নেতৃত্বে যোগদানকৃত সদস্যরা নিজ নিজ এলাকায় অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে সাদ্যমত কাজ করে যাবেন বলে মতামত ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন এসডিসির কার্যকরী কমিটির কোষাধ্যক্ষ নাছির আহমদ খান, যোগদানকৃত সদস্যরা হলেন, মো. মোক্তার হোসেন, মো. এখলাছুর রহমান, মো. ফয়ছল কামরান হেলন, মো. আবু সাইদ শাহীন, হাফিজ হেলাল আহমদ রাজু, মো. মুহিবুর রহমান, মো. আক্তার হোসেন, মো. সুমন আহমদ প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now