শীর্ষ শিরোনাম
Home » বিজ্ঞান-প্রযুক্তি » শ্যামলকান্তির লাঞ্ছনার প্রতিবাদ ফরহাদ মজহারের

শ্যামলকান্তির লাঞ্ছনার প্রতিবাদ ফরহাদ মজহারের

21871সোশ্যাল মিডিয়া ডেস্ক:কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহার শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে সাংসদ সেলিম ওসমান কর্তৃক কানধরে ওঠ-বস করাকে যারা সমর্থন করছে তাদের উদ্দেশে লিখেছেন, কিছু অপ্রাপ্তবস্ক বালকের মৌখিক অভিযোগের ভিত্তিতে কোন প্রকার প্রমাণ ছাড়া একজন বয়স্ক ব্যাক্তিকে প্রকাশ্যে অপমান ও অমর্যাদা কি ঘোর ইসলাম বিরোধী কাজ নয়?

ফেসবুকে দেওয়া এক পোস্ট ফরহাদ মজহার লিখেন, এই ভূয়া ইসলামিপনা বন্ধ করুন। মানুষের অমর্যাদার প্রতিবাদ করুন।

ফরহাদ মজহারের ফেসবুক পোস্টের বিস্তারিত-

যেসকল ইসলামী ভাইবেরাদররা ইসলাম ধর্মের অবমাননার জন্য সেলিম ওসমানের ইমামতিতে শ্যামল কান্তি ভক্তকে প্রকাশ্যে তাঁর ছাত্র ও গ্রামবাসীদের সামনে কান ধরে ওঠবস করাকে সমর্থন করেন, তাঁদের প্রতি:
কিছু অপ্রাপ্তবস্ক বালকের মৌখিক অভিযোগের ভিত্তিতে কোন প্রকার প্রমাণ ছাড়া একজন বয়স্ক ব্যাক্তিকে প্রকাশ্যে অপমান ও অমর্যাদা কি ঘোর ইসলাম বিরোধী কাজ নয়?

জয় বাংলা শ্লোগান দিয়ে যারা এই কর্ম করেছে তারা শুধু ইসলাম নয়, যে কোন ধর্ম, নীতি নৈতিকতা, মানুষের মর্যাদা রক্ষার আদর্শ ইত্যাদির বিরুদ্ধে। ধর্ম অবমাননার শাস্তি দিতে চাইলে তাদের নেতা নেত্রীদের কান ধরে ওঠ বস করান। সেই হিম্মত নাই বলেই আপনি শ্যামল কান্তি ভক্তকে শাস্তি দিয়ে নিজের বীরত্ব প্রকাশ করতে চাইছেন।

এটা কাপুরুষদের কাজ। এই ভূয়া ইসলামিপনা বন্ধ করুন। মানুষের অমর্যাদার প্রতিবাদ করুন। ইসলাম শুধু মুসলমানদের জন্য অবতীর্ণ হয় নি, শ্যামল কুমার ভক্ত — যাঁকে আল্লাহ সৃষ্টি করেছেন — তার জন্যও ইসলাম এসেছে। তাঁর মর্যাদা রক্ষা করাও ইসলামেরই কাজ। এই সহজ সত্যটুকু বুঝুন।index

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now