শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » ব্রিজের রেলিং ভেঙে বাস খালে, নিহত ৮

ব্রিজের রেলিং ভেঙে বাস খালে, নিহত ৮

2016_05_27_16_44_47_torKLKy7aAAq23c34yU0CUvO2afrxj_originalসিলেট রিপোর্ট ডেস্ক:   মাদারীপুর সদরে ব্রিজের রেলিং ভেঙে সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি বাসযাত্রী খালের পানিতে পড়ে ৮ জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছে অর্ধশত। এর মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার দুপুরের দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুর সদরের সমাদ্দার এলাকায় মর্মান্তিক ওই দুর্ঘটনা ঘটে।

বাসের চালকসহ ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পথে একজন ও হাসপাতালে নেয়ার পরে আরো দুজন মারা যায়। নিহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। এরা হলেন- বাসযাত্রী হিরু লাল (৬০), সুফিয়া (৫০), টিটু (৪০), মিজান (৪০) ও আলি আহম্মেদ (৪৫)। এরা বরিশাল ও ঝালকাঠী জেলার বাসিন্দা। অপর তিনজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল তিনটার দিকে ঢাকা থেকে বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সমাদ্দার এলাকায় পৌঁছলে সামনের ডান পাশের চাকা ফেটে যায়। এ সময় ব্রিজের সেতুর সাথে ধাক্কা লাগলে রেলিং ভেঙে বাসটি খালে পড়ে যায়। দুর্ঘটনাস্থলেই চালকসহ নিহত হয় ৫ জন।

খবর পেয়ে মাদারীপুর সদর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আহতদের উদ্ধার এবং গাড়িটি খাদ থেকে উদ্ধার করতে ছুটে যায়। আহতদের উদ্ধার করে রাজৈর, মাদারীপুর, ফরিদপুর ও বরিশাল হাসপাতালে নেয়া হয়েছে। তবে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে স্থানীয় প্রশাসন ও হাসপাতাল সূত্র জানায়।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (এএসসি- সার্কেল) মনিরুজ্জামান ফকির জানান, দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। আহত বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

মাদারীপুরের পুলিশ সুপার সারোয়ার হোসেন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now