শীর্ষ শিরোনাম
Home » বিনোদন » ‘আমি আর কখনও যৌনতায় অংশ নেব না’

‘আমি আর কখনও যৌনতায় অংশ নেব না’

imageসিলেট রিপোর্ট ডেস্ক :  সোফিয়া হায়াতকে মনে আছে? বিগ বস ৭-এর ওয়াইল্ড কার্ড এন্ট্রি সোফিয়ার সঙ্গে আরমান কোহলির তু-তু ম্যায়-ম্যায় ভুলে যায়নি নিশ্চয়ই! তা ছাড়া, রোহিত শর্মার প্রাক্তন গার্লফ্রেন্ড সোফিয়া তো এক সময় নিয়মিত ছিলেন পেজ থ্রি-র পাতায়। ওয়ান ডে-তে রোহিত সর্বোচ্চ ২৬৪ রানের রেকর্ড গড়ার পর নিজের ন্যুড ফোটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বেশ ঝড় তুলেছিলেন তিনি। সেই সোফিয়া এখন সন্ন্যাসিনী। তাঁর নতুন নাম গাইয়া সোফিয়া মাদার।

কিন্তু পেশাদার মডেলের জীবন ছেড়ে কেন স্বেচ্ছায় এই পথ বেছে নিলেন সোফিয়া? মাদার হওয়ার পর এক সাক্ষাত্কারে সোফিয়া জানিয়েছেন, তিনি প্রেমে ব্যর্থ হয়েছিলেন। এমনকী নিজের জীবন শেষ করে দেওয়ার জন্য আত্মহত্যা করতে গিয়েছিলেন এক সময়। কিন্তু সেখান থেকে বেরিয়ে আসেন পরিবার এবং বন্ধুদের সাহায্যে।

সোফিয়ার কথায়, ‘‘এখন আমি বুঝতে পারি, জীবনটা আমার কাছে উপহারের মতো। রাম, কৃষ্ণ এবং গণেশ আমাকে দেখা দিয়ে বলেছেন, পৃথিবীতেই স্বর্গ রয়েছে। আমি এখন মাদার। আমি আর কখনও যৌনতায় অংশ নেব না, বিয়ে করব না। কোনও সন্তান হবে না আমার। কারণ সকলেই আমার সন্তানের মতো। আমি হিন্দুও নই, ক্যাথলিকও নই। সকলকে ভাল রাখা এখন আমার দায়িত্ব। পৃথিবীকে আরও সুন্দর করব আমি।’’

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now