শীর্ষ শিরোনাম
Home » নারী ও শিশু » আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির অনলাইন শপ

আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির অনলাইন শপ

untitl_115279
ডেস্ক রিপোর্ট:  আলোচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি অনলাইনে ব্যবসা শুরু করেছেন। নাম রেখেছেন ‘হ্যাপিয়েস্ট শপ’। ব্যবসায়ের সফলতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। শনিবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন ‘আলহামদুলিল্লাহ! এটাই আমার HAPPIEST SHOP এর ব্যাগ। ব্যাগগুলো তৈরি হতে দেরি হচ্ছিল, এখন ব্যাগ রেডি, ইনশাআল্লাহ আগামীকাল থেকে হোম ডেলিভারি শুরু…..।’

এর আগে ফেসবুকে নিজের আনলাইন শপ সম্পর্কে বিস্তারিত একটি পোস্ট লিখেন হ্যাপি।

‘যারা আমাকে পছন্দ করেন তাদের জন্য কিছু কথা না বললেই নয়। আমি হঠাৎ করেই একটি অনলাইন শপ Happiest Shop চালু করেছি, যদিও নিজে হালালভাবে কিছু একটা করার পরিকল্পনা আগে থেকেই ছিল এবং এই কারণেই ছিল যাতে করে মানুষের সাহায্য করতে পারি ইনশাআল্লাহ!

তিনি লেখেন, ‘বাবা মায়ের কাছ থেকে সব সময় টাকা নিয়ে তো দেওয়াই যায় কিন্তু এতে তো আর নিজে কষ্ট করে দেওয়ার যে আত্মার শান্তি তা আর পাব না! তাই চিন্তা করেছি একবারেই কিছু টাকা নিয়ে সেটা দিয়ে কিছু একটা করে লাভের অংশ থেকে সাহায্য করার’।

নিজের লাভের জন্য ব্যবসা শুরু করিনি, আমার প্রয়োজনও ছিল না আলহামদুলিল্লাহ! শুধু সাহায্য করার উদ্দেশ্যে ব্যবসায়ে এগিয়ে আসা।

অনেক ভাই-বোন আছেন যারা অনেক কষ্ট করে মাদ্রাসায় পড়ছেন, মাদ্রাসার বই কিনতে পারছেন না, বা বাচ্চাদের মাদ্রাসায় পড়াতে চাচ্ছেন কিন্তু টাকার জন্য পারছেন না বা কোনো দ্বীনি ভাই-বোন খুব কষ্টের মধ্য দিয়ে একবেলা খেয়ে না খেয়ে বেঁচে আছেন, তারা আমাকে একটু কষ্ট করে জানান, ইনশাআল্লাহ আমি আমার সাধ্যের মধ্যে চেষ্টা করব।

মাত্র তো শুরু করলাম একটু সময় লাগতে পারে হয়তো। আসল সাহায্য তো আমার আল্লাহই করবেন, আমি শুধু উসিলা হতে চাই। আলহামদুলিল্লাহ! আল্লাহ না চাইলে আমার কোনো ক্ষমতাই ছিল না এই ক্ষুদ্র উদ্যোগ নেওয়ার। আমার জন্য দোয়া করবেন এই নগন্য বান্দির এই ক্ষুদ্র চেষ্টা যেন আল্লাহ কবুল করেন।’

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now