শীর্ষ শিরোনাম

DSC_3035সিলেট রিপোর্ট: একজন দরিদ্র অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করতে এগিয়ে আসুন। আমি মুহাম্মদ মুজিবুর রহমান নানু মিয়া, দীর্ঘ ছাব্বিশ বছর যাবৎ শাহজালাল রহ. এর পুণ্যভ‚মি সিলেট শহরে স্ত্রী পুত্র নিয়ে বসবাস করে আসছি। আমার ছেলেমেয়ে তিনজন সিলেট শহরের তিনটি মাদ্রাসায় লেখাপড়া করছেন। আমি সিলেটে আসার পর প্রথমে ১২/১৩ বৎসর বিভিন্ন মসজিদের খেদমতে নিয়োজিত ছিলাম। যথাক্রমে কানিশাইল, খাসদবীর মদনী মসজিদ, হাউজিং এস্ট্রেট ও লেচু বাগান মসজিদ। বর্তমানে টিউশনি সহ বিভিন্ন কাজে কর্মরত আছি।
আমি দীর্ঘ তিন বৎসর যাবৎ পাইলস সহ বহুমূত্র রোগে ভুগিতেছি। আমার স্ত্রীও গাইনী রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে সিলেট সদর হাসপাতালে ভর্তি ছিল। সেখানে সুস্থ না হওয়ার কারণে ডাক্তারগণ ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করার জন্য লিখে দিয়েছেন। আমার আর্থিক সমস্যার কারণে পূর্ণ চিকিৎসা করাতে ব্যর্থ হয়েছি। তিন বছরে আমাদের স্বামী-স্ত্রীর চিকিৎসা বাবদ প্রায় দুই লাখ টাকা ব্যয় হয়েছে। এই টাকাগুলো সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আমাকে সাহায্য সহযোগিতা করেছেন।
বর্তমানে পরিবারের খরচ ও ছেলেমেয়ে তিনজনের লেখাপড়া, ভর্তি, বডিং ও মাসিক খরচ ও কিতাবাদি ক্রয় বাবত বাৎসরিক ২৫/৩০ হাজার টাকা ব্যয় হয়। তাই আমার পক্ষে সবার চাহিদা ও খরচ বহন করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। পবিত্র রমজান মাসে আপনাদের ফিতরা, যাকাত ও ব্যক্তিগত তহবিল থেকে আমাকে আর্থিক সহযোগিতা করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি। সাহায্য পাঠানোর ঠিকানা- মুহাম্মদ মুজিবুর রহমান নানু মিয়া, একাউন্ট নং-এ/সি ১৯০৩-১২১০০০৯৯১০০, শাহজালাল ইসলামী ব্যাংক, আম্বরখানা শাখা, সিলেট।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now