শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » সৈয়দপুর শামছিয়া সমিতি লন্ডন এর উদ্যোগে গরীব অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ

সৈয়দপুর শামছিয়া সমিতি লন্ডন এর উদ্যোগে গরীব অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ

Pic-001-300x20213480120_1230864926931842_1695579715_n
সিলেট রিপোর্ট:  জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী সৈয়দপুর গ্রামের কৃতিসন্তানদের মাধ্যমে পরিচালিত সৈয়দপুর শামছিয়া সমিতি লন্ডন এর উদ্যোগে স্থানীয় সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসা মাঠে  গত
বুধবার এলাকার প্রায় ১৫০টি দারিদ্র পরিবারের মধ্যে ২০ কেজি চাল, কেজি তৈল, চানা ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে শাসছিয়া সমিতি লন্ডনের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক মিয়ার সভাপতিত্বে ও অনুষ্ঠান সমন্বয়কারী,  আলোকিত সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি তরুণ সংগঠক সৈয়দ হাফিজ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ সৈয়দ রেজওয়ান আহমদ,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৈয়দপুর দারুল হাদীস বালিকা মাদরাসার মুহতামিম মাওলানা সৈয়দ আবু আলী, সৈয়দপুর দারুল হাদীস মাদরাসার মুহাদ্দিস মাওলানা সৈয়দ অব্দুর রাজ্জাক, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মো: মিজান, সৈয়দ মিজান আহমদ,  মাওলানা সৈয়দ আবিদ আহমদ, হাফিজ সৈয়দ সাবির মিয়া, সৈয়দ সলিম আহমদ, সৈয়দ রিবান আহমদ প্রমুখ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে ব্যক্তি কোন অভাব গ্রস্থের অভাব দূর করতে এগিয়ে আসবে আল্লাহ তাদের দুনিয়া ও আখিরাতের সকল বিষয় সহজ করে দিবেন। মহানবী (স.) এর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে সৈয়দপুর গ্রামের কৃতি সন্তান সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুদূর লন্ডনে গিয়েও মাতৃভূমির টানে তাদের কষ্টার্জিত অর্থ এলাকার গরীব ও অসহায়দের মাঝে ব্যয় করতেছেন আমরা এলাকার পক্ষ থেকে তাদেরকে স্বাগত জানাই।
এদিকে, দু:ষ্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করায় সৈয়দপুর শামসিয়া সমিতিকে অভিনন্দন জানিযেছেন, আলোকিত সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি তরুণ সংগঠক সৈয়দ হাফিজ উদ্দীন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now