শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » মেজর জেনারেল নাজমুলের জানাজা অনুষ্ঠিত

মেজর জেনারেল নাজমুলের জানাজা অনুষ্ঠিত

3সিলেট রিপোর্ট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক মোঃ নাজমুল ইসলামের ২য় নামাজে জানাজা আজ শুক্রবার সকাল ৯টায় রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এর আগে তার লাশ প্রিয় ক্যাম্পাসে নিয়ে আসা হলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারীদের অনেকে এ সময় চোখের পানি ধরে রাখতে পারেননি। এ সময় তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
জানাজায় অন্যান্যের মধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া, রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির চেয়ারম্যান শিল্পপতি রাগীব আলী, ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: নাজমুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিবসহ বিপুল সংখ্যক লোক জানাজায় অংশ নেন।
এর আগে বৃহস্পতিবার বাদ এশা সম্মিলিত সামরিক হাসপাতালে তার ১ম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর রাতেই তার লাশ সিলেটে নিয়ে আসা হয় এবং লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়। শুক্রবার সকালে দ্বিতীয় জানাজাশেষে তার লাশ গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার জাঙ্গালহাটা গ্রামে নিয়ে যাওয়া হয়। বাদ জুমা নামাজে জানাজা শেষে তাকে গ্রামের বাড়িতে দাফন করা হবে।

নামাজে জানাজার একাংশ-সিলেটের সকাল

নামাজে জানাজার একাংশ-সিলেটের সকাল

বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টায় ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মস্তিষ্কে রক্তক্ষরণজনিতকারণে গত ১৪ মে অসুস্থ হয়ে পড়েন মেজর জেনারেল নাজমুল। এরপর থেকে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now