শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » সিলেট শহীদ মিনারে জনতার ঢল

সিলেট শহীদ মিনারে জনতার ঢল

সিলেট রিপোর্ট: মহান মুক্তিযুদ্ধে আত্মবলিদান দেয়া বীরদের প্রতি শ্রদ্ধা জানাতে বিজয় দিবসের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ঢল নেমেছে জনতার।  পুষ্পার্ঘ হাতে সারিবদ্ধভাবে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীগণ।
বিজয় দিবসের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শুরু হয়। এরপর একে একে সিলেটের বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার, পুলিশ সুপার, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে পুষ্পস্তবক অর্পণ করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা ও মহানগর, বিএনপি সিলেট জেলা ও মহানগর, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট, উদীচী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।
সকালে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন ফুল নিয়ে আসতে দেখাগেছে।
এদিকে, ১৬ ডিসেম্বর ছিলো সরকারী ছুটি। বিভিন্ন ইসলামী সংগঠগুলোর পক্ষ থেকে ও ভিন্নরকমের আয়োজন করা হয়। জমিয়তে উলামায়ে ইসলাম ও খেলাফত মজলিসের পক্ষ থেকে বিভিন্ন স্থানে আলোচনা সভা, বিজয়র্যালী অনুষ্টিত হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now