শীর্ষ শিরোনাম
Home » খেলাধুলা » সিলেটে এবারও হচ্ছে না বিপিএল : হাতশ ক্রীড়াপ্রেমী দর্শক

সিলেটে এবারও হচ্ছে না বিপিএল : হাতশ ক্রীড়াপ্রেমী দর্শক

bpl2নিজস্ব প্রতিবেদক : আসছে নভেম্বরে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর চতুর্থ আসর। এবারও সিলেট স্টেডিয়ামে হচ্ছে না খেলার কোনো ম্যাচ। দ্বিতীয়বারের মতো সিলেটবাসীকে হতাশ করলো বিসিবি।
বিসিবি সূত্রে জানাযায়, গতবার মাঠের সংস্কার কাজের জন্য খেলা আয়োজন সম্ভব হয়নি। এবারও গ্যালারী সম্প্রসারণ কাজের জন্য খেলা হচ্ছে না। এ নিয়ে সিলেটের ক্রিকেট প্রেমিদের মধ্যে হতাশা বিরাজ করছে। যে কোনো ধরনের খেলাধুলায় সিলেটবাসীর আগ্রহের কমতি নেই। বিভিন্ন জাতীয় ও আন্তজার্তিক ম্যাচে দর্শকের উপচে পড়া ভিড়ই প্রমান করেছে সিলেটবাসীর ক্রীড়াপ্রেম ।
বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, গ্যালারী সম্প্রসারনের কাজ চলছে। এ কারণে বিপিলের কোন ম্যাচ সিলেটে আয়োজন সম্ভব হচ্ছে না।
নগরীর ক্রিকেটপ্রেমী সামছুল আলম জাবেদ বলেন, সিলেটে উন্নত মানের আন্তর্জাতিক স্টেডিয়াম থাকা স্বত্বেও এখানে আয়োজন করা হচ্ছে না আন্তর্জাতিক ও ঘরোয়া কোন ম্যাচের। কি এমন উন্নয়ন কাজ যার কারনে গত দু’বছর ধরে খেলা হচ্ছে না এই স্টেডিয়ামে। এমনকি জিম্বাবুয়ের ৫টি ম্যাচও পরিত্যাক্ত ঘোষনা করে খুলনায় সিরিজ আয়োজন করা হয়। আমরা সিলেটবাসী বঞ্চিত হচ্ছি বার বার।
তবে বিসিবি জানিয়েছিল আসছে নভেম্বরে বিপিএলের পরবর্তী আসরে ম্যাচ দেয়া হবে সিলেটে। গত বিপিএলের সময় সিলেটে ম্যাচ দেয়ার দাবিতে একধিকবার মানববন্ধনও করেছিলেন সিলেটের ক্রিকেটপ্রেমী জনতা।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now