শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সিলেট রিপোর্ট অফিস পরির্দশন করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম

সিলেট রিপোর্ট অফিস পরির্দশন করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম

podanসিলেট রিপোর্ট: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট রিপোর্ট অফিস পরির্দশন করলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। বৃহস্পতিবার বিকেলে তিনি সিলেট বন্দরবাজারস্থ সিলেট রিপোর্ট অফিসে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় রিপোর্ট সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী তাকে ফুলেল শুভেচ্ছা ও
স্বাগতজানান। বস্তুনিষ্টসংবাদ পরিবেশনের উপর গুরুত্বারোপ করে জাহাঙ্গীর আলম প্রধান বলেন, সঙবাদ পত্র রাষ্ট্রের অন্যতম স্থম্ভ, সাংবাদিকরা জাতির বিবেক। তাই এই পেশায় যারা কাজ করবেন সমাজ ও রাষ্ট্রের কাজে দাযবদ্ধ। এক্ষেত্রে সংবাদপত্রের স্বাধীনতার বিকল্পনেই। তিনি সিলেট রিপোর্ট এর সকল সাংবাদিকদের বস্তুনিষ্টতার সাথে পেশাগত দায়িত্ব পালনের আহবান জানান।

জাহাঙ্গীর আলম প্রধান বাংলা সাহিত্য সাংবাদিকতার বিভিন্ন দিক নিয়ে আলোচনার একপযায়ে সদ্যপ্রয়াত মাসিক মদীনা সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খানকে বাংলা সাহিত্যের উজ্বল তারকা বলে উল্লেখ করেন।
মুহিউদ্দীন খান শুধূ একজন লেখকই ছিলেননা তিনি ছিলেন সমাজ সচেতন চিন্তাশীল আলেম। তার শুন্যতা জাতি বহুকাল অনুভব করবে। এসময় উপস্থিত ছিলেন, সিলেট রিপোর্ট ডটকম এর ঢাকা প্রতিনিধি ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সদস্য অলিদ তালুকদার, সাংবাদিক জাকারিয়া তালুকদার, সৈয়দ উবায়দুর রহমান, সালেহ আহমদ শাহবাগী,ফযেজ উদ্দীন, আব্দুল করিম প্রমুখ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now