শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সিলেটের ফটোসাংবাদিকদের আলটিমেটাম

সিলেটের ফটোসাংবাদিকদের আলটিমেটাম

66190
সিলেট রিপোর্ট:
সিলেট কেন্দ্রীয় কারাগারের সামনে পেশাগত দায়িত্ব পালনকালে কারা রক্ষীদের হাতে ফটো সাংবাদিক আহত হওয়ার বিষয় নিয়ে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সাংবাদিকদের উপর কারা রক্ষীদের হামলা,ক্যামেরা ছিনতাই ভাংচুর ও মোটর সাইকেল ভাংচুরের তীব্র নিন্দা জানানো হয়। সভায় উপস্থিত সদস্যরা কারা প্রশাসনকে হামলা কারীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ,ছিনিয়ে নেয়া ক্যামেরা ফিরিয়ে দেয়া ও ক্ষতিগ্রস্ত ক্যামেরা,মোটরসাইকেলের ক্ষতিপূরন প্রদানের আহবান জানান।

নেতৃবৃন্দ ৪৮ ঘন্টার আল্টিমেটাম প্রদান করে বলেন এর মধ্যে কারা প্রশাসন উপযুক্ত ব্যবস্থা গ্রহন পূর্বক সমস্যার সমাধান না করলে কঠোর কর্মসূচী দেওয়ার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

শুক্রবার সন্ধ্যায় জিন্দাবাজারস্থ এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বি পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সহ সভাপতি মামুন হাসান, সাবেক সাধারণ সম্পাদক দুলাল হোসেন, নাজমুল কবীর পাভেল, এস সুটন সিংহ, শাহ মো: কয়েছ, শংকর দাশ, নুরুল ইসলাম, এস এম সুজন, আব্দুল মোমিন ইমরান প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সিলেট জেলরোডে পেশাগত দায়িত্ব পালনকালে কারা ফটকে হামলায় গুরুত্বর আহত হন ৪ ফটো সাংবাদিক। এসময় তাদের ৪টি ক্যামেরা ও ২টি মোটর সাইকেল ভাংচুর করা হয়।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now