শীর্ষ শিরোনাম
Home » পত্রিকার পাতা থেকে » সরকারী নির্দেশনায় বক্তব্য রাখায় মসজিদের ঈমামকে আইএসএর হুমকি !

সরকারী নির্দেশনায় বক্তব্য রাখায় মসজিদের ঈমামকে আইএসএর হুমকি !

Pirojpur-bg20160722140417ডেস্ক রিপোর্ট: পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা ওমর ফারুককে শুকবার হত্যার হুমকি দিয়ে চিঠি দেয়া হয়েছে।
ঈমাম ওমর ফারুক জানান, শুক্রবার মসজিদের দোতালার দরজা খুললে মুয়াজ্জিন একটি চিঠি দেখতে পান, এরপরে বিষয়টি আমাকে জানান। চিঠিতে “তোমরা বাংলাদেশে ইসলামী খেলাফত প্রতিষ্ঠা হোক চাও না। তোমরা জিহাদের আলোচনা থেকে বিমুখ। সুতরাং তোমাকে হত্যা করা শরিয়ত শুদ্ধ। মৃত্যুর জন্য প্রস্তুত হও। খুব শ্রীঘ্রই তোমাকে তোমার রুমেই জবাই করে হত্যা করা হবে। আইএস বরিশাল রেঞ্জ, কাউখালী শাখা।
হুমকির কারণ হিসেবে ওমর ফারুক জানান সম্প্রতি বিভাগীয় কমিশনারের উপস্থিতিতে এক বিশেষ আইন শৃঙ্খলা সভায় তিনি কোরআন হাদিসের আলোকে আইএস, আহলে হাদিসসহ বিভিন্ন জঙ্গিবিরোধী কঠোর বক্তব্য প্রদান করেন। সরকারী দিক নির্দেশনা অনুযায়ী তিনি নিরস্ত্র ও নিরীহ মানুষকে যারা হত্যা করে তাদেরকে হত্যা করার বিধান কোরআনে রয়েছে। আইএস কোন ইসলামিক দল হতে পারে না। এই জাতীয় বক্তব্যের কারণেই এই হুমকি দেওয়া হয়েছে বলে তিনি জানান।
এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইন চার্জ মো: জাহাঙ্গীর হোসেন জানান, বিষয়টি তারা গুরুত্বের সাথে খতিয়ে দেখছেন এবং ঈমাম ও মসজিদের নিরাপত্তার জন্য মসজিদে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সুত্র: গো নিউজ২৪

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now