শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » সাংবাদিক-শিক্ষাবিদ আবদুর রাহমান আর নেই

সাংবাদিক-শিক্ষাবিদ আবদুর রাহমান আর নেই

a.rahmanসিলেট রিপোর্ট:  সিলেটের বিশিষ্ট সাংবাদিক-শিক্ষাবিদ আবদুর রাহমান আর নেই।  সোমবার বেলা সোয়া ৪টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি স্ত্রী, ১ কন্যাসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আব্দুর রাহমান গত কয়েক মাস ধরে ক্যান্সারে ভুগছিলেন।

 

আগামীকাল মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১০টায় আবদুর রাহমানের প্রথম জানাজার নামাজ সিলেট প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হবে। বেলা আড়াইটায় শেষ জানাজা অনুষ্ঠিত হবে তার গ্রামের বাড়ি বালাগঞ্জের খুসকিপুর গ্রামে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন দৈনিক কালের কন্ঠ সিলেট অফিসের আলোকচিত্রি আসকার আমিন রাব্বি। সাংবাদিক আব্দুর রাহমানের মৃত্যুতে সাংবাদিক মহলসহ সবস্তরের মানুষের মাঝে শোক ছায়া নেমে আসে। এদিকে, সাংবাদিক আবুর রাহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন, সিলেট রিপোর্ট সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী।

উল্লেখ্য, তিনি দৈনিক কালের কন্ঠ সিলেট অফিসে কর্মরত ছিলেন। এছাড়া দৈনিক সিলেটের ডাক ও দৈনিক জালালাবাদ, সিলেট প্রতিদিনিও কাজ করেন।  এছাড়া তিনি কোম্পানীগঞ্জে এম সাইফুর রহমান কলেজেরও প্রভাষক ছিলেন।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now