শীর্ষ শিরোনাম
Home » নেত্রকোনা » মোহনগঞ্জের নগর গ্রামে ইউনিয়ন পরিষদের অফিস স্থানান্তর

মোহনগঞ্জের নগর গ্রামে ইউনিয়ন পরিষদের অফিস স্থানান্তর

25-7মাহবুবুর রহমান মাহি,মোহনগঞ্জ প্রতিনিধ: নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলাধীন ২নং বড়তলী বানিহারী ইউনিয়ন পরিষদের নতুন অফিস (নগর গ্রামে ) উদ্বোধন ও নবনির্বাচিত চেয়ারম্যান হাজি মুখলেছুর রহমানের দায়িত্ব গ্রহণ সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে আজ ২৫ জুলাই নগর (ভোট অফিসে)
এক সভা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় প্রশাসনের উর্ধতন কর্মকর্তা,ঐলাকার গন্যমান্যব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। ২ নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব হরমুজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোহনগঞ্জ উপজেলা ভূমি অফিসার,ইউাপ চেয়ারম্যান,মেম্বারগন সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে সাবেক চেয়ারম্যান হরমুজ আলী বলেন,১৯৬০ সালে আমি চেয়ারম্যান থাকা অবস্থায় সর্বসাধারনের সুবিধারবিষয়টি বিবেচনায় নগর গ্রামে অফিসটি স্থাপন করা হয়। কিন্তু পরবর্তীতে একটি বিশেষ মহল নিজেদের সুবিধার বিষয়টি বিবেচনায় এনে ইউনিয়ন অফিসটি অন্যত্র স্থানান্তর করে। এনিয়ে আদালতে মামলাও হয়। পরবর্তীতে মাননীয় আদালত জনগনের সুবিধার বিষয়টি বিবেচনায় রেখেই ইউনিয়ন অফিস নগর গ্রামেই স্থাপনের নির্দেশ দেন। সেই আলোকেই আজ থেকে ২ নং বড়তলী বানিহারী ইউনিয়ন অফিস আবারো নগর গ্রামে স্থানান্তরিত করায় আমরা সংশ্লিষ্টদেরধিন্যবাদ জানাচ্ছি।
এবিষয়ে স্থানীয় নবনিবাৃচিত চেয়ারম্যান হাজী মুখলেছুর রহমান সিলেট রিপোর্টকে জানান, ইউনিয়নবাসীর সুবিধাতে এবং মাননীয় আদালতের নির্দেশেই আমরা আজ থেকে ইউনিয়ন পরিষদের অফিস এখানে স্থানান্তরিত করেছি।’ এদিকে র্দীঘ কযেক যুগ পরে আদালতের নির্দেশে নগর গ্রামে ইউনিয়ন অফিস পুন:স্থাপিত হওয়ায় বর্তমান চেয়ারম্যান হাজী মুখলেছুর রহমানসহ সংশিষ্টদের প্রতি অভিনন্দন জানিয়েছেন, জামিয়া মাদানীয়া নগর চারপাড়া মাদরাসার প্রিন্সিপাল ও বিশিষ্ট লেখক- সাংবাদিক মাওলানা রুহুল আমীন নগরী।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now