শীর্ষ শিরোনাম
Home » শোক সংবাদ » সাংবাদিক আব্দুর রাহমানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সাংবাদিক আব্দুর রাহমানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

66457সিলেট রিপোর্ট:  দৈনিক কালের কন্ঠ সিলেট ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার সম্ভাবনায় তরুন সাংবাদিক আব্দুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক শোকবার্তায় তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সিলেট জেলা ও মহানগর বিএনপি :
সোমবার এক যৌথ শোকবার্তায় সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, মহানগর সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা সাধারন সম্পাদক আলী আহমদ বলেন- সম্ভাবনায় তরুন সাংবাদিক আব্দুর রহমানের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট:

দৈনিক কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক আবদুর রাহমান এর মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি। এক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদ টাইগা
র্স:
দৈনিক কালের কন্ঠ সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক আবদুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে আসন্ন মাহা-ইমজা ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দল সংবাদ টাইগার্স। দলটির মূখ্য নির্বাহী কর্মকর্তা ও দৈনিক সংবাদের বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরী, অধিনায়ক এনটিভির সিনিয়র করেসপনডেন্ট মইনুল হক বুলবুল, সহ অধিনায়ক দৈনিক সিলেটের ডাক-এর সাহিত্য সম্পাদক আবদুল মুকিত অপি ও সমন্বয়কারী এনটিভির ক্যামেরাপার্সন আনিস রহমান এক যৌথ বিবৃতিতে বলেন, আবদুর রহমান সিলেটের একজন সজ্জন ও প্রিয় সাংবাদিক ছিলেন। তার মৃত্যুতে সাংবাদিক অঙ্গনে শূন্যতা পূরণে কঠিন হবে। বিবৃতিদাতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জমিয়ত:
জমিয়তে উলামাযে ইসলাম বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা শাযখ জিয়াউদ্দীন,মহানগর সভাপতি মনসুরুল হাসান রায়পুরী,সহসভাপতি অধ্রক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, সেক্রেটারী সৈয়দ শামিম আহমদ,যুব জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক রুহুল আমীন নগরী প্রমুখ ।

বাংলাদেশ খেলাফত মজলিসের :

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম এক যুক্ত বিবৃতিতে দৈনিক কালের কন্ঠের সিলেট অফিসের স্টাফ রিপোর্টার আবদুর রাহমানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। নেতৃবৃন্দ তাকে একজন সৎ ও নির্ভিক সাংবাদিক আখ্যায়িত করে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন এবং তার পরিবারবর্গকে ধৈর্য ধরার তৌফিক দান করেন।
Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now