শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিন্দা

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নিন্দা

JCD Central  Press Release Photo -03-08-16
সিলেট রিপোর্ট: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ স¤পাদক মোঃ আকরামুল হাসান এক বিবৃতিতে বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অবৈধ সাজার প্রতিবাদে বিক্ষোভ মিছিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহাজাহানপুর থানা ছাত্রনেতাদের গ্রেফতার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রনেতার উপর ছাত্রলীগের হামলা এবং ছাত্রদল কেন্দ্রীয় সহ সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরীর বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশীর নামে তার পরিবারের লোকজনের সাথে দুর্ব্যাবহার  করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকার রাজনৈতিকে উদ্দেশ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে। সরকারের নির্দেশ মতো বিরোধী মতের মানুষের উপর কোন কারণ ছাড়াই অন্যায় আচরণ করা হচ্ছে।অথচ সরকারের প্রশ্রয় পেয়ে তাদের অংঙ্গ সংগঠন ছাত্রলীগ একের পর এক খুন খারাবী করে যাচ্ছে তাদের বিচার হচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনীকে সরকারের আজ্ঞাবহ করে বিরোধী মতের মানুষকে দমন করতে প্রতিনিয়ত তাদের ব্যবহার করা হচ্ছে।

নেতৃদ্বয় অবিলম্ভে ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান সাথে সাথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মোঃ ইসরাফিল হোসেন এর ওপর হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ এবং ছাত্রনেতাদের বাসায় বিনা কারণে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশীর নামে হয়রানী বন্ধ করার দাবি জানান ।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now