শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » ব্যাচেলরদের পাশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী !

ব্যাচেলরদের পাশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী !

27279ডেস্ক রিপোর্ট:
সাম্প্রতিক সন্ত্রাস ও জঙ্গি হামলার পরিপ্রেক্ষিতে চরম ভোগান্তিতে আছে রাজধানী সহ সারাদেশের শহরাঞ্চলে বসবাসকারী ব্যাচেলররা। অনেক জায়গায় বাড়িওয়ালারা ব্যাচেলরদের বাড়িভাড়া দিচ্ছেন না বলে অভিযোগ উঠেছে, আর অনেক জায়গায় বাড়ি ছাড়ার নোটিশ দিয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

এমন প্রেক্ষাপটে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজধানী ঢাকার বাড়িওয়ালাদের প্রতি বিশেষ অনুরোধ জানিয়ে ব্যাচেলরদের পাশে এসে দাঁড়িয়েছেন।

শুক্রবার নিজের ফেসবুকে দেয়া পোস্টে তিনি বলেন, এই ঢাকা শহরে মাথা গোঁজার ঠাই খুঁজতে আমাকেও অনেক হয়রানি সহ্য করতে হয়েছে। বাড়িওয়ালাদের উদ্দেশ্যে অনুরোধ, ঢালাওভাবে ব্যাচেলরদের বাড়ি ভাড়া দেয়া বন্ধ করবেন না।

প্রতিমন্ত্রী লেখেন, জঙ্গি সন্দেহে যদি এটা করেন, তাহলে মনে রাখবেন- বিবাহিত মানুষও জঙ্গির খাতায় নাম লিখিয়েছে, সম্ভবত শিশুসহও!

তিনি আরও লেখেন, কেউ আপনাদের হয়রানি করবে না যদি আপনারা সব তথ্য সংগ্রহ করে নিকটস্থ থানায় দিয়ে থাকেন এবং এই তথ্য সংগ্রহ সর্বক্ষেত্রেই প্রযোজ্য।

প্রতিমন্ত্রীর ফেসবুক পোস্টের বিস্তারিত-

এই ঢাকা শহরে মাথা গোঁজার ঠাই খুঁজতে আমাকেও অনেক হয়রানি সহ্য করতে হয়েছে।

বাড়িওয়ালাদের উদ্দেশ্যে অনুরোধ, ঢালাওভাবে ব্যাচেলরদের বাড়ী ভাড়া দেয়া বন্ধ করবেননা। জংগী সন্দেহে যদি এটা করেন তাহলে মনে রাখবেন বিবাহিত মানুষও জংগীর খাতায় নাম লিখিয়েছে, সম্ভবত শিশু সহও!

কেউ আপনাদের হয়রানি করবেনা যদি আপনারা সব তথ্য সংগ্রহ করে নিকটস্থ থানায় দিয়ে থাকেন। এবং এই তথ্য সংগ্রহ সর্বক্ষেত্রেই প্রযোজ্য।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now