শীর্ষ শিরোনাম
Home » মিডিয়া » সন্ত্রাস ও জঙ্গিবাদী তৎপরতা প্রতিরোধে অনলাইন সাংবাদিকদের শপথ

সন্ত্রাস ও জঙ্গিবাদী তৎপরতা প্রতিরোধে অনলাইন সাংবাদিকদের শপথ

13941020_1225661524119851_1055512886_nসিলেট রিপোর্ট: সন্ত্রাস ও জঙ্গিবাদী তৎপরতা প্রতিরোধে রোববার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও সিলেট অনলাইন প্রেসক্লাবের যৌথ উদ্যেগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে জেলা প্রশাসকের পক্ষ থেকে জঙ্গিবাদ নিয়ে একটি প্রামান্যচিত্র উপস্থাপন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেসমিন আক্তার।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক মো: জয়নাল আবেদীন বলেন, ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। ইসলামের নাম যারা ব্যবহার করে যারা অপব্যাখ্যা দিচ্ছে তারা আসলে মুসলমান নয়। তারা প্রযুক্তির অপব্যবহার করে ধর্মের নামে উগ্রতা ছড়িয়ে নির্মম ও নিষ্টুর ভাবে মানুষ হত্যা করছে। এই দেশ আপনার আমার সকলের। তাই সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধে অনলাইন গণমাধ্যমের সকল সংবাদিকদের নিজের স্বার্থে, নিজের পরিবারের স্বর্থে, এলাকার স্বার্থে, দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব, সিলেট মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার ফয়সল মাহমুদ, জেলা পুলিশের মূখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সুজ্ঞান চাকমা, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম। মতবিনিময় শেষে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার জন্য অনলাইন সাংবাদিকদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now