শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » এমসি কলেজে অনার্স ভর্তি পরীক্ষা শুক্রবার, আসন বিন্যাস সম্পন্ন: সিকৃবির ভর্তি পরীক্ষা শনিবার

এমসি কলেজে অনার্স ভর্তি পরীক্ষা শুক্রবার, আসন বিন্যাস সম্পন্ন: সিকৃবির ভর্তি পরীক্ষা শনিবার

আহমদ যাকারিয়া/ আব্দুল ওয়াদুদ বাবর, সিলেট রিপোর্ট: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সিলেট সরকারি এমসি কলেজে অনার্স ভর্তি পরীক্ষার আসন বিন্যাস সম্পন্ন করেছে ভর্তি কমিটি। এমসি কলেজসহ ৭টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
১৯ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। এমসি কলেজের দুই সহ¯্রাধিক আসনের বিপরিতে প্রায় ১০ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। আসন বিন্যাস নি¤œরূপঃ সিলেট সরকারি কলেজ কেন্দ্রে বিজ্ঞান বিভাগের ৩০২৬৭৭৭ থেকে ৩০২৭৩৮৯, মানবিক বিভাগের ৫০৫৯৩৮৫ থেকে ৫০৬০৭২২। সিলেট মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে বিজ্ঞান বিভাগের ৩০২৭৩৯০ থেকে ৩০২৮৫৩৮। শিবগঞ্জের সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩০২৮৫৩৯ থেকে ৩০২৯২১৮, সরকারি টিটি কলেজ কেন্দ্রে ৩০২৯২১৯ থেকে ৩০২৯৭৬৪, সরকারি অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজ কেন্দ্রে বিজ্ঞান বিভাগের ৩০২৯৭৬৫ থেকে ৩০৩০৪১৪ এবং মানবিক বিভাগে ৫০৬০৭২৩ থেকে ৫০৬২০১০, মিরাবাজার হযরত শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ কেন্দ্রে বিজ্ঞান বিভাগে ৩০৩০৪১৫ থেকে ৩০৩০৭১৪ ও মানবিক বিভাগে ৫০৬২০১২ থেকে ৫০৬২৮৮৮, সরকারি এমসি কলেজ কেন্দ্রে বিজ্ঞান বিভাগ থেকে ৩০৩০৭১৫ থেকে ৩০৩০৯৪৩ ও গোয়াইনঘাট কলেজ, ঢাকা দক্ষিণ কলেজ এবং কানাইঘাট কলেজের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীরা, মানবিক বিভাগে ৫০৬২৮৮৯ থেকে ৫০৬৫৪৯৮ এবং গোয়াইনঘাট কলেজ, ঢাকা দক্ষিণ কলেজ, কানাইঘাট কলেজ ও মঈন উদ্দিন কলেজের মানবিক শাখার পরীক্ষার্থীরা, ব্যবসায় শিক্ষা বিভাগের ৭০৬৩৭৯৮ থেকে ৭০৬৪৮১৮ এবং গোয়াইনঘাট কলেজ, ঢাকা দক্ষিণ কলেজ এবং কানাইঘাট কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের পরীক্ষার্থীরা অংশ নেবে।

এদিকে, আমাদের
সিকৃবির প্রতিনিধি জানান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে লেভেল-১, সেমিস্টার-১ এর ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর শনিবার বেলা ২টা হতে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এ বছর ৬টি অনুষদে ভর্তির জন্য ৬৫৩৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। রোল নম্বর ২০০০১ থেকে ২১৮৫১ পর্যন্ত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে, রোল নম্বর ২১৮৫২ থেকে ২২৯৫৭ পর্যন্ত সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ কেন্দ্রে, রোল নম্বর ২২৯৫৮ থেকে ২৪০৫৭ পর্যন্ত সিলেট মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এবং ২৪০৫৮ থেকে ২৬৫৩৭ পর্যন্ত এম.সি. কলেজ কেন্দ্রেসহ মোট ১৪২টি কক্ষে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now