শীর্ষ শিরোনাম
Home » শীর্ষ সংবাদ » কামালবাজার থেকে ৫ শিবির কর্মী আটক

কামালবাজার থেকে ৫ শিবির কর্মী আটক

1451রেজওয়ান আহমদ,সিলেট রিপোর্ট: দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার থেকে জিহাদী বইসহ পাঁচ শিবির কর্মীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকাল ৫ টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় কক্ষ থেকে বিপুল পরিমাণ বইসহ জামায়াত শিবিরের ৫ কর্মীকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- কামাল বাজার এলাকার সোনাপুর (লালগাঁও) এলাকার আব্দুল মনাফের পুত্র তানজির হোসেন সাকির (১৯), মোগলাবাজার থানাধীন মোহাম্মদপুর গ্রামের নানু মিয়ার পুত্র মতিউর রহমান (২০), জালালাবাদ থানার টুকের বাজার বাদেখালি গ্রামের সফুক মিয়ার পুত্র জায়েদ আহমদ (মাহবুদ) (২৪), বিশ্বনাথ থানার রামপুর গ্রামের মনির আলীর পুত্র জয়নাল আবেদীন (১৭) ও নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানাধীন পীরেরচক গ্রামের মৃত মুতালিব এর পুত্র আব্দুল মালিক (২২)।
জানা যায়, দু’তলা একটি বাড়ির কক্ষে জামায়াত শিবিরের কর্মীরা বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেল ৫ টায় দক্ষিণ সুরমা থানাধীন কামাল বাজার ফাঁড়ী পুলিশ অভিযান চালায়। এদিকে শিবিরের ৫ কর্মী আটকের খবর পেয়ে ডিসি (দক্ষিণ) বাসুদেব বণিক থানা পরিদর্শন করেছেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এডিসি) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা কামালবাজারে একটি মেসে অবস্থান করে দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ উপজেলায় শিবিরের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতো। তাদের কাছ থেকে জিহাদী বই ও ট্রেনিং ম্যানুয়ালসহ আরও কিছু বই জব্ধ করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান, দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now