শীর্ষ শিরোনাম
Home » রাজনীতি » ‘খালেদা জিয়া আর ক্ষমতায় আসতে পারবে না’

‘খালেদা জিয়া আর ক্ষমতায় আসতে পারবে না’

nasim_123552
ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আর ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

তিনি বলেছেন, বিএনপি জঙ্গিবাদ সৃষ্টি করে পেছনের দিক দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাই তারা নির্বাচন চায়। নির্বাচন দিলেই নাকি জঙ্গিবাদ বন্ধ হবে। খালেদা জিয়া আর ক্ষমতায় আসতে পারবে না। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে দেশ আজ ঐক্যবদ্ধ। এদেশের মানুষ জঙ্গি ও সন্ত্রাসবাদকে ঘৃণা করে। ২০১৯ সালের আগে নির্বাচনও হবে না।

দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে বৃহস্পতিবার বিকালে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ১৪ দলের আহ্বায়ক আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ওয়ার্কার্স পার্টির সভাপতি বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার, ১৪ দলের কেন্দ্রীয় নেতা শিরিন আখতার, দিলীপ বড়–য়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

অনুষ্ঠানে ১৪ দলের স্থানীয় নেতারাও বক্তব্য দেন।

এ মহাসমাবেশকে কেন্দ্র করে দিনাজপুর শহরে দুপুর থেকে মহাযানজট শুরু হয়। শহরের কেন্দ্রবিন্দু দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে এই মহাসমাবেশের আয়োজন করা হলেও সেখানে লোক ধারণ ক্ষমতা ৫ শত থেকে ৭শ মাত্র। আর সমাবেশে লোক সমাগম হয় কমপক্ষে ৩ হাজার। এ কারণে শহরের অনেক রাস্তায় যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ প্রশাসন। আর এতেই শুরু হয় মহাযানজট।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now