শীর্ষ শিরোনাম
Home » দুর্ঘটনা » বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ১৫

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ১৫

Biswanath-Pci-13.08.16-600x396সিলেট রিপোর্ট: বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। শনিবার সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের কাজিবাড়ী এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ছাতক উপজেলা মালিকান্দি গ্রামের মৃত ইউনূছ আলীর পুত্র ছাদিক মিয়া (২৫) ও একই উপজেলার গোবিন্দনগর গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র নছির আহমদ (৪৫)। নিহতরা দুজনই লেগুনা যাত্রী ছিলেন। দূর্ঘটনায় আহতদের সবাই বাস ও লেগুনার যাত্রী ছিলেন। গুরুত্বর আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে লেগুনা চালক শাহিন আহমদ এর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। অপর আহতদের নাম জানা যায়নি।
জানা গেছে,  শনিবার সকালে ছাতক থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (সিলেট জ-১১-০৭২৬) ও সিলেট থেকে ছেড়ে আসা মালবাহি একটি লেগুনা গাড়ি (সিলেট-ছ-১১-১৭৮৩) সকাল ১১টায় কাজীবাড়ির পশ্চিমে আসামাত্রই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যেক্ষদর্শীরা জানান, ঘটনার সময় সিলেটগামী বাসটি একটি অটোরিক্সাকে (ফোরষ্ট্রোক) ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা লেগুনার সাথে মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাস-লেগুনা গাড়ি দুমড়ে-মুছড়ে যায়। এসময় ঘটনাস্থলেই লেগুনা যাত্রী ছাদিক মিয়া নিহত হন। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে লেগুনা যাত্রী নছির আহমদ। সড়ক দূর্ঘটনার পর স্থানীয় জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক প্রায় ঘন্টাখানেক অবরোধ করে রাখেন। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ও লামাকাজী ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্ঠা চালিয়ে পরিস্থিতি নিয়নন্ত্রে আনেন। পরে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।
বিষয়টি নিশ্চিত করে লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, ঘটনাস্থলেই লেগুনা গাড়িতে থাকা ব্যবসায়ী সাদিক আহমদ নিহত হন। বাকি আহতদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।
বিশ্বনাথ থানার ওসি আবদুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দূর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে। আরো একজনের অবস্থা আশংকাজনক। দূর্ঘটনা কবলিত বাস ও লেগুনাটি হাইওয়ে পুলিশের জিম্মায় রয়েছে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now