শীর্ষ শিরোনাম
Home » সুনামগঞ্জ » সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্দোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্দোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

norulislamkhan14সিলেট রিপোর্ট: সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্দোগে আয়োজিত অাজকের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা নির্বাহী অফিসার ইবাদত হোসাইনের সভাপতিত্বে র্যালী পরবর্তী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী  এম এ মান্নান, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব হারুনুর রশীদ, প্রখ্যাত শায়খুল হাদীস অাল্লামা নুরুল ইসলাম খান, থানা অফিসার্স ইনচার্জ জনাব অাল অামিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের জননন্দিত ভাইস চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান, জমিয়তের অহংকার জননেতা মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সরকারী কর্মকর্তাবৃন্দ, স্কুল কলেজ, সরকারী ও কওমী মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী ও সর্বস্থরের জনতা।
প্রধান অতিথি প্রতিমন্ত্রী  এম এ মান্নান বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ জাতিয় সমস্যা তাই সকলকে ঐক্যবদ্ধ হযে এই সমস্যার সমাধান করতে হবে।
অনুষ্ঠানে মাওলানা নুরুল ইসলাম খান ও তৈয়্যিবুর রহমান চৌধুরী অভিন্ন ভাষায়
কওমী মাদরাসা, মসজিদ ও অালেম উলামাদের পক্ষে জোরদার বক্তব্য রাখেন।
তারাবলেন,  ইহুদী খৃষ্ঠানদের পৃষ্টপোষকতায় পরিচালিত আইসের মাধ্যমে গোটাবিশ্বে সন্ত্রাসী কর্মকান্ড চলছে। ইসলামের মহান বিধান জিহাদকে কুলুষিত করতে আইএস ইসলামের দোহাই দিয়ে কথিত জঙ্গিবাদের উত্তাণ ঘটিয়েছে। আর এসব কর্মকান্ডকে একটি চিন্থিত মহল ও কতিপয় মিডিয়া কওমী মাদরাসা, মসজিদ ও অালেম উলামাকে টার্গেট করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু শোলাকিয়া ও গুলশান হামলার মাধ্যমে প্রমানিত হয়েছে সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে আলেম উলামা তথা ইসলামের কোন সম্পর্ক নেই। বিশেষ অতিথির বক্তৃতায় তিনি অারো বলেন সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার সাথে প্রকৃত কোন অালেমের জড়িত হওয়ার প্রমান কেউ দেখাতে পারবেনা। অালেম উলামা ও কওমী মাদরাসা ইসলামের মহান শান্তির বাণী জনগনের নিকট পৌছে দিতে কাজ করেন। বিপথগামী, পথহারা অসংখ্য অগনিত চোর ডাকাত ও সন্ত্রাসীরা আলেম উলামাদের সংস্পর্শে এসে নিজের জীবনকে সংশোধন করে ধন্য হচ্ছে। তিনি কওমী মাদরাসার অালেম উলামা ও মসজিদের ইমামদের সুনাগরিক তৈরি ও সমাজ উন্নয়নে ভুমিকার বিশদ বর্ণনা দিয়ে বলেন সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে যারা জড়িত তারা দেশ ও জাতির শক্র। এদের বিরুদ্ধে রুখে দাড়াতে তিনি দলমতের উর্দ্ধে উঠে দেশ প্রেমিক সকল নাগরিকের ঐক্যবদ্ধ হওয়ার অাহবান জানান।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now