শীর্ষ শিরোনাম
Home » সংগঠন » জগন্নাথপুরে ”হিল গ্রুপ”র বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

জগন্নাথপুরে ”হিল গ্রুপ”র বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

13989692_1723762981217278_1444618341_nসিলেট রিপোর্ট: জগন্নাথপুরে সামাজিক সংগঠন “হিল গ্রুপ” নিযে অপপ্রচারের নিন্দা জানিয়েছেন প্রকৃত গ্রুপের নেতৃবৃন্দ। জানাগেছে,  সামাজিক সংগটন “হিল গ্রুপ” জগন্নাথপুর ডিগ্রি কলেজ শাখার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম “ফেইসবুকে” যে মিথ্যা,বানুয়াট ও রাজনীতিক উদ্দেশ্য হাসিলের আশায় যে অপপ্রচারে চালানো হচ্ছে। এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গরীব অসহায় ছাত্রছাত্রীদের পক্ষের এই সংগটনটি।
সোমবার বিকালে কলেজ রোডস্থ সংগটনের অস্থায়ী কার্য্যালয়ে ”হিল গ্রুপ” সামাজিক সংগটনের সভাপতি ছাত্রনেতা ফুজায়েল আহমদ সাজুর সভাপতিত্বে ও সেক্রেটারী আকমল হোসেনের পরিচালনায় তাৎক্ষনিক এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-সংগটনের প্রচার সম্পাদক জাবির আহমদ চৌধুরী ,কাশেম আহমদ,রকি কাউসার,রিয়াজ,আখলাক,জিয়া,সালমান,শিপন,জাকির প্রমুখ।
ছাত্রনেতা ফুজায়েল আহমদ সাজু তার বক্তব্যে বলেন-যারা আমাদের কে সমাজের উপকারে কাজ করতে বাধা দিচ্ছে এরা সমাজের নিচু মনের মানুষ।হিল গ্রুপ ২০১৩ সাল থেকে কলেজ ক্যাম্পাসে সাধারণ মেধাবী ও দরিদ শিক্ষার্থীদের পক্ষে কাজ করে আসছে,কোন রাজনৈতিক সংগটনের উপকারের জন্য হিল গ্রুপ নয়।কেউ বিরুধী দল করলে কি সামাজিক সংগটন করতে পারবেনা।এই সংগটনে রয়েছে ছাত্রলীগ,ছাত্রদল,ছাত্র জমিয়ত সহ এক ঝাক মেধাবী তরুণ।যিনি এই অপপ্রচার করছেন এবং হিল গ্রুপকে নিষিদ্দ্ব করার দাবী করছেন তাকে তার অপপ্রচার বন্ধকরে করে ক্যাম্পাসে এসে কথা বলার আহবান জানাচ্ছি। তিনি হুশিয়ারী দিয়ে বলেন হিল গ্রুপ কারো রক্ত চক্ষুকে ভয় করেনা,সমাজের উপকারে হিল গ্রুপের প্রতিটিসদস্য তাদের অস্থিত্ব ঠিকিয়ে রাখতে প্রয়োজনে রাজপতে অবস্থান করবে।

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now