শীর্ষ শিরোনাম
Home » সুনামগঞ্জ » সুনামগঞ্জে বাসা থেকে ১০০ সোনার আংটি চুরি

সুনামগঞ্জে বাসা থেকে ১০০ সোনার আংটি চুরি

imageসুনামগঞ্জ সংবাদদাতা :  সুনামগঞ্জ পৌর শহরে আবাসিক এলাকার একটি বাসা থেকে ১০০টি সোনার আংটিসহ ১২ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়েছে।

সোমবার রাত আনুমানিক ৮টার দিকে শহরের উপত্যকা এলাকার প্রয়াত স্নেহাংশু চৌধুরী ঝুলনের বাসায় এই চুরির ঘটনাটি ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে মাকে চিকিৎসকের কাছে দেখাতে স্বামীসহ সিলেটে যান স্নেহাংশু চৌধুরীর মেয়ে স্কুলশিক্ষক মৌটুসী চৌধুরী। বিকেল সাড়ে তিনটার দিকে বাড়ি তালাবদ্ধ করেন তাঁরা। রাত সাড়ে ১১টার দিকে সিলেট থেকে তাঁরা বাসায় ফিরে দেখেন ঘরের দরজা ভেতর থেকে লাগানো। তাঁরা ঘরে ঢুকে দেখেন, স্টিলের আলমারির মূল লকারটি ভাঙা এবং ঘরের ভেতর সব জিনিসপত্র এদিক-ওদিক ছড়ানো। জানালার রড ভেঙে ঘরের ভেতর ঢুকেছিল চোরেরা। লকারে থাকা ১০০টি সোনার আংটিসহ ১২ ভরি স্বর্ণালংকার এবং নগদ অর্থ চুরি হয়েছে।

মৌটুসী চৌধুরী ও তাঁর স্বামী দেবব্রত তালুকদার জানান, তাঁরা ১০০টি সোনার আংটিসহ ১২ ভরি স্বর্ণালংকার বিয়েতে উপহার হিসেবে পেয়েছিলেন। ঘরে ফিরে চুরির ঘটনা দেখার পর দেবব্রত তালুকদার অসুস্থ হয়ে পড়েন। পরে প্রাথমিক সেবা ও বিশ্রাম নিয়ে তিনি সুস্থ হন।

এ বিষয়ে জানতে চাইলে সুনামগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রিপন বলেন, বাসায় কেউ না থাকায় নিরিবিলি পেয়ে সন্ধ্যার দিকে চুরির ঘটনাটি ঘটে। তবে কী পরিমাণ জিনিসপত্র চুরি গেছে তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধারে অভিযান চালানো হবে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রয়াত স্নেহাংশু চৌধুরীর বাসায় এক বছরের ব্যবধানে দ্বিতীয়বারের মতো চুরি হয়। গত বছর ওই বাসা থেকে পাঁচটি মুঠোফোন চুরি হয়।

 

Share Button
Hello

এই ভিডিও প্লে করুন | video play now